For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জুনেই ছাদনাতলায় সোনাক্ষী, আসানসোলের সাংসদ হয়েই মেয়ের বিয়ে পাকা করলেন শত্রুঘ্ন

সূত্রের খবর, তারকা জুটির বিয়ের অতিথিদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্য এবং হীরামন্ডির পুরো কাস্ট থাকবেন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের আমন্ত্রণপত্রটি।
10:13 AM Jun 10, 2024 IST | Susmita
জুনেই ছাদনাতলায় সোনাক্ষী  আসানসোলের সাংসদ হয়েই মেয়ের বিয়ে পাকা করলেন শত্রুঘ্ন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে বাবা জিততেই সুখবর সিনহা পরিবারে। বহুদিন ধরেই জল্পনা অভিনেতা জাহির ইকবালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। কিন্তু কিছুতেই নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে জানাচ্ছেন না তারকা জুটি। গত সপ্তাহেই লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষিত হয়েছে। যেখানে তৃণমূলের টিকিটে বিপুল ভোটে জয়ী হয়েছেন সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা। মুম্বই থেকেও এখন বাংলার সাংসদ শত্রুঘ্ন সিনহা। আর বাবা জিততেই সিনহা পরিবারে সানাই বাজছে।জানা গিয়েছে, আগামী ২৩ জুন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। মুম্বইতেই অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ করতে চলেছেন সোনাক্ষী এবং জাহির ইকবাল।

Advertisement

তবে সোনাক্ষী এবং জাহির তাদের সম্পর্কে যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছেন। কিন্তু তাদের একসঙ্গে ঘন ঘন উপস্থিতি এবং স্নেহপূর্ণ সোশ্যাল মিডিয়া পোস্টগুলি তাদের শক্তিশালী বন্ধনের ইঙ্গিত দিয়েছে। এই মাসের শুরুর দিকে, জাহির সোনাক্ষীর জন্মদিনে দম্পতির আরাধ্য ছবি শেয়ার করেছেন, ক্যাপশন দিয়েছেন "শুভ জন্মদিন সোনজজ।" সূত্রের খবর, তারকা জুটির বিয়ের অতিথিদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্য এবং হীরামন্ডির পুরো কাস্ট থাকবেন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের আমন্ত্রণপত্রটি। মুম্বাইয়ের বাস্তিয়ানে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানের জন্য অতিথিদের আনুষ্ঠানিক পোশাক পরার জন্য অনুরোধ করা হয়েছে। সম্প্রতি, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর একটি পর্বে, হীরামান্ডির সকল মহিলারা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

Advertisement

সেখানেই কপিল শর্মা সোনাক্ষীকে তার বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করে বলছিলেন যে, আলিয়া ভাট এবং কিয়ারা আদভানি সম্প্রতি গাঁটছড়া বাঁধছেন। তখন সোনাক্ষী মজা করে বলেছিলেন, "জালে পার নামক চিদাক রহে হো।" জানা গিয়েছে, সলমান খানের মাধ্যমে সোনাক্ষী সিনহার সঙ্গে জাহির ইকবালের দেখা হয়েছিল। এরপর বন্ধুত্ব থেকে প্রেম এবং লাভবার্ডদের প্রায়শই একসঙ্গে দেখা যায়। এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ডাবল এক্সএল ছবিতে। এটি সত্রাম রামানি দ্বারা পরিচালিত হয়েছিল এবং এতে হুমা কুরেশি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। সালমান খান প্রযোজিত রোমান্টিক ড্রামা ফিল্ম নোটবুকের মাধ্যমে জাহির ২০১৯ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন। সিনেমায়, তিনি প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী নূতনের নাতনী প্রনুতন বাহলের বিপরীতে জুটি বেঁধেছিলেন।

জহির ইকবালের অতীত সম্পর্কের কথা বলতে গিয়ে, রিপোর্ট অনুসারে, তিনি দুই অভিনেত্রীর সঙ্গে ডেট করেছেন। প্রথমে তার নাম জড়িয়েছিল অভিনেত্রী দীক্ষা শেঠের সঙ্গে। তাদের সম্পর্ক মাত্র কয়েকদিন স্থায়ী ছিল। এরপর জাহির কিছুদিন কুছ কুছ হোতা হ্যায় খ্যাত সানা সাইদকে ডেট করেছিলেন। সেই সময় দুজনের একসঙ্গে ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পরে তারা আলাদা হয়ে যায়।

Advertisement
Tags :
Advertisement