OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সোনাক্ষী-জাহিরের রিসেপশনে ১,০০০ নিমন্ত্রিত, ভোর ৪ টে অবধি চলবে পার্টি

যেটি ভোর ৪ টা পর্যন্ত চলবে। ডিজে গণেশ সম্প্রতি জ্যাকি ভাগনানির সঙ্গে অভিনেতা রকুল প্রীত সিংয়ের জমকালো বিয়েতেও পারফর্ম করেছেন। অভিনেতা রণদীপ হুদার বিয়ের রিসেপশনেও অভিনয় পারফরম্যান্স করেছিলেন।
03:54 PM Jun 23, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: গুঞ্জনের অবসান। আজ ২৩ জুন সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহা এবং তাঁর দীর্ঘকালীন প্রেমিক জাহির ইকবাল। অনেক গুঞ্জনের অবশেষে আজই আইনিমতে বিবাহ সারবেন সোনাক্ষী-জাহির। জাহির ইকবাল, মুসলিম, আর সোনাক্ষী হিন্দু, তাই হিন্দু বা মুসলিম কোনও রীতি মেনেই বিয়ে হবেনা সোনাক্ষী-জাহিরের। বরং স্পেশাল অ্যাক্টের অধীনে বিয়ে তারকা জুটির। ইতিমধ্যেই সোনাক্ষী বিয়েতে কী রঙের পোশাকে সাজবেন তাও ভাইরাল হয়েছে। এই মূহুর্তে বিয়ের জন্যে গন্তব্যে পৌঁছে গিয়েছেন সোনাক্ষী-জাহির এবং তাঁদের পরিবার। খুব সম্ভবত সোনাক্ষী বিয়েতে সাদা লেহেঙ্গা পরবেন। জাহিরও বিয়েতে সাদা পোশাক পরবেন। বিয়ের পর সোনাক্ষী-জাহির একটি রিসেপশনের আয়োজন করেছেন। যেখানে প্রায় ১০০০ অতিথির নিমন্ত্রিত রয়েছে।

আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরে, এই দম্পতি মুম্বাইয়ের একটি বিলাসবহুল রেস্তোরাঁয় বিয়ের সংবর্ধনার আয়োজন করবেন। ডিজে গণেশ, যিনি তাঁদের রিসেপশনে হোস্ট করছেন। ডিজে গণেশের মতে, সোনাক্ষী এবং জহির তাদের বিয়ের রিসেপশনে প্রায় ১০০০ অতিথিকে আমন্ত্রণ জানিয়েছেন। যেটি ভোর ৪ টা পর্যন্ত চলবে। ডিজে গণেশ সম্প্রতি জ্যাকি ভাগনানির সঙ্গে অভিনেতা রকুল প্রীত সিংয়ের জমকালো বিয়েতেও পারফর্ম করেছেন। অভিনেতা রণদীপ হুদার বিয়ের রিসেপশনেও অভিনয় পারফরম্যান্স করেছিলেন।

সোনাক্ষী এবং জহিরের বিয়ের আমন্ত্রণ অনুসারে, মুম্বাইয়ের বাস্তিয়ানে রাত ৮টায় রিসেপশন পার্টি শুরু হবে। অতিথিদের তালিকায় রয়েছে ঘনিষ্ঠ বন্ধু সলমান খান এবং নেটফ্লিক্স সিরিজ হীরামান্ডির কাস্ট। যাইহোক, মনীষা কৈরালা উদযাপনটি মিস করবেন কারণ তাকে রবিবার সকালে মুম্বাই ত্যাগ করতে দেখা গেছে। যদিও তিনি বিয়ের আগেই, সোনাক্ষী সিনহাকে বিশাল উপহার পাঠিয়ে গিয়েছেন।

গতকাল ২২ জুন সোনাক্ষীর একটি প্রাণবন্ত মেহেন্দি অনুষ্ঠানও ছিল যেখানে তার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন, ইভেন্টের ফটোগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।কাজের ফ্রন্টে, সোনাক্ষী সিনহাকে শেষ দেখা গিয়েছিল সঞ্জয় লীলা বানসালির পিরিয়ড ড্রামা, হীরামান্ডিতে, যেখানে তিনি তার অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছিলেন। এদিকে জাহির ইকবালের বাবা, ইকবাল রতনসি, একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “এতে হিন্দু বা মুসলিম আচার-অনুষ্ঠান থাকবে না। এটি একটি নাগরিক বিবাহ হবে। সোনাক্ষী ধর্মান্তরিত ও হচ্ছেন না, এবং এটি নিশ্চিত। তাদের হৃদয়ের মিলন, এবং ধর্মের কোন ভূমিকা নেই। আমি মানবতায় বিশ্বাস করি। ভগবানকে হিন্দুরা ভগবান আর মুসলমানরা আল্লাহকে বলে। কিন্তু দিন শেষে আমরা সবাই মানুষ। আমার আশীর্বাদ জহির ও সোনাক্ষীর সঙ্গে।”এদিকে মেয়ে সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়েতে শত্রুঘ্ন সিনহার উপস্থিতি নিয়েও প্রশ্ন উঠেছিল। তবে নিজের স্টাইলে গুজব বন্ধ করে দিয়েছেন শত্রুঘ্ন সিনহা।

Tags :
sonakshi zaheer reception
Next Article