OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রিসেপশনে পরিহিত সোনাক্ষীর লাল বেনারসিটির দাম কত জানেন?

বিয়ের পর তাঁরা পার্টির আয়োজন করেন, যেখানে ৪ থাকের কেকেও কাটেন সোনাক্ষী-জাহির। কনে সোনাক্ষীর লাল বেনারসিটির দাম ছিল ৭৯,৮০০ টাকা।
11:48 AM Jun 24, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: জল্পনার অবসান! ধর্মের থেকে ভালোবাসাই হল বড়। গতকাল ২৩ জুন মুসলিম প্রেমিককেই বিবাহ করলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর বিয়ে নিয়ে গত এক সপ্তাহ ধরে নানা আলোচনা চলেছে। কিন্তু অভিনেত্রী বা তাঁর পরিবার এই জল্পনায় মুখে কুলুপ এঁটে রেখে ছিলেন। অবশেষে গতকাল দুপুরে স্পেশ্যাল অ্যাক্টের অধীনে বিয়ে হয় জাহির ইকবাল এবং সোনাক্ষী সিনহা র। বিয়ের পর অভিনেত্রী নিজেই রেজিস্ট্রির সকল ছবি শেয়ার করেন। মাঝে গুজব উঠেছিল যে, মুসলিম ধর্মের ছেলেকে বিয়ে করছেন বলে হয়তো, অভিনেত্রীর বাড়ির লোকজন এই বিয়ে মানছেন না। কিন্তু সব বিতর্ককে নিজের স্টাইলেই উড়িয়ে দেন অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন সিনহা। বরং মেয়ের বিয়েতে শুরু থেকে শেষ পর্যন্ত দায়িত্বে ছিলেন তিনি।

অন্যান্য তারকাদের মতো কোনও ডিজাইনারের তৈরী লেহঙ্গা নয়, বরং মা পুনম সিনহার বিয়ের শাড়ী ও গহনা পরে জাহিরকে বিয়ে করেন সোনাক্ষী সিনহা। যা কিনা গোটা নেট দুনিয়ার মন জিতে নিয়েছে। এমনকী বিয়ের পর রিসেপশনের অনুষ্ঠানেও লাল রঙা শাড়ী, সাদামাটা গহনাতে সেজেছিলেন সোনাক্ষী সিনহা। আর জাহির সাদা কুর্তা, পাঞ্জাবীতে সুপুরুষ দেখাচ্ছিলেন। যাই হোক, মুসলিম ধর্মের ছেলেকে বিয়ে করেও সোনাক্ষীর মাথায় সিঁদুর দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। যদিও সোনাক্ষী-জাহিরের বিয়ের আগেই জাহিরের বাবা জানিয়েছিলেন যে, মুসলিম ধর্মের ছেলেকে বিয়ে করলেও বউমাকে কোনও ধর্ম পরিবর্তন করতে হবেনা। সেইমতো হিন্দু রীতি অনুযায়ী, বিয়ের পর অভিনেত্রী মাথায় সিঁদুর আর টকটকে লাল শাড়িতে সেজে ছিলেন। তাঁদের রিসেপশনের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল সোনাক্ষীর বান্দ্রার ১১ কোটির বাড়িতে। যেখানে বলিউডের একাধিক তারকারা উপস্থিত ছিলেন। সবথেকে মজার বিষয়, ২০২৭ সালে ২৩ জুন সোনাক্ষী-জাহির একে ওপরের প্রেমে পড়েছিলেন, আর ৭ বছর পর একই দিনে বিয়ে করলেন তাঁরা।

অভিনেত্রীকে বিয়ের অভিনন্দন জানিয়েছেন বলিউডের একাধিক তারকারা। সোনাক্ষী-জাহিরের বিয়েতে মাঝ রাতে উপস্থিত হয়েছিলেন ঘটক সলমান খান। এছাড়া বিয়ের পর গোটা মিডিয়ার সামনে উপস্থিত হয়েছিলেন সদ্য হওয়া তারকা দম্পতি সোনাক্ষী-জাহির। তাঁদের সঙ্গে ছবি তুলেছেন হাসিমুখে। বোঝাই যাচ্ছিল, মনের মানুষকে পেয়ে একে ওপরে কতটা খুশি ছিলেন। বিয়ের সময় জাহির তাঁর শ্বশুর-শাশুড়ির পায়ে প্রণাম করেন। আর মেয়ের বিয়েতে দারুণ খুশি ছিলেন শত্রুঘ্ন সিনহা, পুনম সিনহা। বিয়ের পর তাঁরা পার্টির আয়োজন করেন, যেখানে ৪ থাকের কেকেও কাটেন সোনাক্ষী-জাহির। কনে সোনাক্ষীর লাল বেনারসিটির দাম ছিল ৭৯,৮০০ টাকা।নতুন নববধূ একটি ম্যাচিং লাল ব্লাউজ সঙ্গে তার শাড়ি, সাদা ফুল দিয়ে তাঁর মাথার খোপা, লাল বিন্দি, লাল কাচের চুড়ি এবং একটি সূক্ষ্ম ঠোঁটের রঙ তার অভ্যর্থনা চেহারা সম্পূর্ণ করেছিল। বিয়ের উৎসবের জন্য পুরোপুরি লেহেঙ্গা বাদ দিয়েছিলেন সোনাক্ষী। আর তাঁদের পার্টিতে জাহিরের সঙ্গে একাধিক বলিউড গানে নাচতেও দেখা যায় সোনাক্ষীকে।

Tags :
sonakshi zaheer
Next Article