For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলার Brand Ambassador সৌরভ, ঘোষণা মমতার

শাহরুখ খান আর বাংলার Brand Ambassador থাকছেন না। বাংলার নয়া Brand Ambassador হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ঘোষণা খোদ মমতার।
05:35 PM Nov 21, 2023 IST | Koushik Dey Sarkar
বাংলার brand ambassador সৌরভ  ঘোষণা মমতার
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সপ্তম বিশ্ববাংলা বাণিজ্য সম্মলেনের উদ্বোধনী মঞ্চ থেকেই বড়সড় ঘোষণা করে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় হচ্ছেন বাংলার Brand Ambassador। যার অর্থ শাহরুখ খান আর বাংলার Brand Ambassador থাকছেন না। ওয়াকিবহাল মহলের অভিমত, এটা হওয়ারই কথা ছিল। শাহরুখ যত বড়ই তারকা হন না কেন, তিনি বাংলার ভূমিপুত্র নন। তাঁকে সব সময় পাওয়াও যায় না। সৌরভ থাকেন হাতের নাগালে। বিশ্বজুড়ে তাঁর পরিচিতি। মুখ্যমন্ত্রীর সঙ্গেও তাঁর নিরন্তর যোগাযোগ। তাঁর থেকে ভাল Brand Ambassador বাংলার জন্য এখন আর কেই বা হতে পারে!  

Advertisement

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, শাহরুখ খান কলকাতা চলচ্চিত্র উৎসবে নিয়মিত হাজিরা দিলেও তাঁকে অন্য কোনও সময়ে পাওয়া যায় না। সেই অর্থে তাঁর Brand Ambassador ইমেজকে রাজ্যের ভাবমূর্তি হিসাবে তুলে ধরার চেষ্টাও সফল হচ্ছিল না। শাহরুখ রাজ্যে বিনিয়োগ টানার চেষ্টাও করেননি, তাঁকে দেখে রাজ্যে বিনিয়োগ আসেওনি। কিন্তু সৌরভ নিজে বাংলায় বিনিয়োগ করেছেন। এই রাজ্যে তাঁর ২-২টি ইস্পাত কারখানা হচ্ছে। একটি ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছ দুর্গাপুরে, দ্বিতীয়টি গড়ে উঠতে চলেছে শালবনীতে। ক্রিকেটার হওয়ার পাশাপাশি সৌরভ তাই এখন শিল্পপতিও। সেই ইমেজকেই এবার বাংলার ভাবমূর্তি গড়ে তোলার কাজে নিপুণ ভাবে ব্যবহার করতে চলেছে রাজ্য সরকার। তাতে বাংলার লাভও হবে।

Advertisement

এদিন কলকাতার কান ঘেঁষে থাকা রাজারহাট নিউটাউনের Biswa Bangla Convention Centre’র মঞ্চে 7th Bengal Global Business Summit 2023’র উদ্বোধনী অনুষ্ঠানে নিজের বক্তব্য রাখতে উঠেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লুকিয়ে রেখেছিলেন আস্তিনের তাস। নিজের বক্তব্যের একদম শেষে সেই তাসটি আনলেন সবার সামনে। জানিয়ে দিলেন বাংলার দাদা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ই হচ্ছেন বাংলার Brand Ambassador। সৌরভ আপত্তি তুললেন বটে, তবে মুখ্যমন্ত্রীর দৃঢ়তায় সেই দাবি ধোপে টিকল না। কার্যত স্পেনের মাটি থেকে যে যুগলবন্দী শুরু হয়েছিল এদিন তাতেই শিলমোহর পড়ে গেল।

Advertisement
Tags :
Advertisement