For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ট্র্যাফিক আইন লঙ্ঘন, তীব্র বচসার জেরে পুলিশের ইউনিফর্ম ছিঁড়ে বিপাকে সৌম্য

কিন্তু সৌম্য তাদের একটি কথাও শোনেনি, বরং পরিস্থিতি আরও খারাপ করে তোলেন। এরপর তীব্র বচসার জেরে তিনি পুলিশ কর্মকর্তাকে শারীরিকভাবে আক্রমণ করেন এবং তার পোশাক খারাপভাবে ছিঁড়ে ফেলেন।
04:46 PM Feb 28, 2024 IST | Sushmitaa
ট্র্যাফিক আইন লঙ্ঘন  তীব্র বচসার জেরে পুলিশের ইউনিফর্ম ছিঁড়ে বিপাকে সৌম্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! রাস্তায় ট্রাফিক পুলিশের সঙ্গে তীব্র বচসায় জড়িয়ে পড়লেন জনপ্রিয় তেলেগু অভিনেত্রী সৌম্য জানু। হায়দ্রাবাদ ট্রাফিক পুলিশের সঙ্গে ঝগড়ার কারণে ব্যপক আইনি সমস্যায় জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই তোলপাড় পড়ে গিয়েছে নেটপাড়ায়। নেটিজেনরাও ব্যাপক প্রতিক্রিয়া জানিয়েছেন। অনলাইনে ভাইরাল হওয়া ঘটনার ভিডিওতে দেখা যাচ্ছে, সৌম্য পুলিশকর্মীদের রীতিমতো গালিগালাজ করছে এবং তাঁদের ইউনিফর্ম ছিঁড়ে দিচ্ছে।

Advertisement

রিপোর্ট অনুযায়ী, ঘটনাটি ২৪ ফেব্রুয়ারি রাত ৮ টা নাগাদ হায়দরাবাদের বানজারা হিলস নামে একটি পরিচিত এলাকায় ঘটেছে। সৌম্য যখন তাঁর গাড়ি নিয়ে রাস্তার ভুল দিকে ড্রাইভ করছিল, তখন ট্রাফিক পুলিশ সদস্যরা তাঁকে ধরে ফেলে এবং রাস্তায় অগ্রসর হতে বাধা দেয়। যাতে প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে ওঠেন সৌম্য জানু। এরপর তিনি ওই কর্মকর্তার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন। একটি সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে, সেই সময়ে উপস্থিত কিছু লোক বিষয়টিতে হস্তক্ষেপ করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। কিন্তু সৌম্য তাদের একটি কথাও শোনেনি, বরং পরিস্থিতি আরও খারাপ করে তোলেন। এরপর তীব্র বচসার জেরে তিনি পুলিশ কর্মকর্তাকে শারীরিকভাবে আক্রমণ করেন এবং তার পোশাক খারাপভাবে ছিঁড়ে ফেলেন। এই হামলার পরেই, ট্র্যাফিক পুলিশ সদস্যরা সৌম্যর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। কর্মকর্তারা জানিয়েছেন, শীঘ্রই তাঁরা বিষয়টির তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেবেন। এদিকে, সৌম্য এখনও এই ঘটনা সম্পর্কিত কোনও বিবৃতি জারি করেননি।

Advertisement

সৌম্য হল তেলেগু ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেত্রী। যিনি আই লাভ ইউ (২০০৭), মাগুভা (২০১৩) এবং সুরি বনাম ভারলক্ষ্মী (২০১৫) এর মতো বেশ কয়েকটি চলচ্চিত্রে প্রশংসনীয় অভিনয়ের জন্য পরিচিত। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালের গুবালা শঙ্করের চলচ্চিত্র রাইট-এ। যেটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন কৌশল মান্ডা। ছবিটি কিছু সীমিত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। তবে এরপর তিনি কোন ছবিতে অভিনয় করতে চলেছেন সেই সম্পর্কিত কোনও আপডেট নেই।

Advertisement
Tags :
Advertisement