For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাতীয় সড়কে দুর্ঘটনা এড়াতে স্পিড ব্রেকার বসাল পুলিশ

05:56 PM Feb 06, 2024 IST | Subrata Roy
জাতীয় সড়কে দুর্ঘটনা এড়াতে স্পিড ব্রেকার বসাল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বনগাঁ ও মালদহ : উত্তর ২৪ পরগনার বনগাঁর ছয়ঘড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার যশোর রোডের উপরে ১০০ মিটারের মধ্যে কয়েকটি স্কুল আছে । প্রায়ই ওই এলাকায় দুর্ঘটনা ঘটে থাকে । সাম্প্রতিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলার । এবার তৎপর হল পেট্রাপোল থানার পুলিশ। মঙ্গলবার পেট্রাপোল থানার পুলিশের পক্ষ থেকে ওই এলাকায় পাঁচটি স্পিড ব্রেকার(Spreed Breaker) বসানো হয় ।

Advertisement

এক অভিভাবকের বক্তব্য এই এলাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে । আরো আগে বাম্পার বসালে আরো ভালো হতো ।
এই বিষয়ে স্থানীয় রাখালদাস হাই স্কুলের(Rakhal Das High School) প্রধান শিক্ষক বলেন, এই এলাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে ।প্রশাসনের কাছে দীর্ঘদিন ধরে আমাদের একটা দাবি ছিল এই এলাকায় কয়েকটি বাম্পার বসানোর জন্য । পেট্রাপোল থানার পক্ষ থেকে পাঁচটি বাম্পার বসানো হয়েছে এতে আমরা খুশি । এই বিষয়ে ছয়ঘড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান উমা ঘোষ বলেন, আমরাও আবেদন জানিয়েছিলাম ওই এলাকায় কয়েকটি বাম্পার বসানোর জন্য । পুলিশকে আমরা ধন্যবাদ জানাই । এবার দুর্ঘটনা নিয়ন্ত্রণ করা যাবে বলে মনে করছে সকলে।

Advertisement

এদিকে  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী(Mamata Banerjee) মালদহ জেলাতে এসে বলেছিলেন পাড়াতে পাড়াতে সমস্যা সমাধানের জন্যে যে ক্যাম্প চালু হয়েছে সেই ক্যাম্পে মানুষ যেন আরো বেশী করে আসেন সেটা দেখতে হবে জেলা প্রশাসনকে। ইতিমধ্যে জেলা জুড়ে যে সমস্যা সমাধানের ক্যাম্প চালু রয়েছে সেখানে প্রায় তিন লক্ষ মানুষ তাঁদের বিভিন্ন রকম সমস্যা নিয়ে আবেদন জমা করেছেন। ইতিমধ্যে আবেদন করা পঞ্চাশ শতাংশ মানুষের সমস্যা সমাধান করা হয়ে গিয়েছে জানালেন মালদহের জেলাশাসক(DM) নীতিন সিংহানিয়া। অন্যদিকে, এই সমস্যা সমধান ক্যাম্পে সাফল্যের নিরিখে গোটা রাজ্যের মধ্যে মালদহ জেলা প্রথম স্থানে রয়েছে। জেলা শাসক বলেন চাষের মরশুম বলে অনেকে দিনের বেলা ক্যাম্পে আসতে পারছেন না, এবার থেকে সন্ধ্যা রাতেও ক্যাম্প(Camp) চলবে। উল্লেখ্য আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত এই সমস্যা সমাধান ক্যাম্প চলবে।

Advertisement
Tags :
Advertisement