For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোবরডাঙ্গাতে স্কুটি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল এসটিএফ

06:43 PM Dec 11, 2023 IST | Subrata Roy
গোবরডাঙ্গাতে স্কুটি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল এসটিএফ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গোবরডাঙ্গা: ফের উত্তর ২৪ পরগনা জেলায় বেআইনি আপনি অস্ত্র তৈরীর কারখানার সন্ধান মিলল। STF হানাতে গ্রেফতার এক আগ্নেয়াস্ত্র কারবারী । উদ্ধার বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ।
চারটে সেমি অটোমেটিক রিভালবার,চারটি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলি সহ এক অস্ত্র পাচারকারীকে গ্রেফতার করলো এসটিএফ(STF)।গোপন সূত্রে খবর পেয়ে , সোমবার গোবরডাঙ্গা থানার অন্তর্গত গইপুর হাসপাতাল মোড় এলাকায় হানা দিয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করে অফিসাররা।

Advertisement

এস টি এফ সূত্রে জানা গিয়েছে, ঠাকুরনগরের(Thakurnagar) দিক থেকে গোবরডাঙ্গার দিকে স্কুটি নিয়ে আসছিল ওই ব্যক্তি।এরপরই এসটিএফ এর তরফ থেকে ওই ব্যক্তিকে সন্দেহ হওয়ায় সিনেমার কায়দায় ঘিরে ধরে তল্লাশি চালানো হয়। আর তখনই উদ্ধার হয় চারটি সেমি অটোমেটিক রিভলবার, চারটি ম্যাগজিন ও দশ রাউন্ড গুলি। এরপরই জামাল মণ্ডল নামে বছর ৪৩ এর ওই অস্ত্র পাচারকারীকে গ্রেফতার করা হয় এসটিএফ- এর তরফে।

Advertisement

জানা গিয়েছে ,জামাল মন্ডল(Jamal Modal) বনগাঁ এলাকার বাসিন্দা। এর আগেও বহুবার পুলিশের খাতায় নাম উঠেছে তার। এদিন অভিযুক্তকে গ্রেফতার করে এসটিএফ বারাসত আদালতে(Barasat Court) নিয়ে যায় নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন জানিয়ে।গোটা ঘটনায় এলাকায় ছড়িয়েছে আতঙ্ক। ফের উত্তর ২৪ পরগনা জেলায় আগ্নেয়াস্ত্র কারবারির সন্ধান মেলায় এবার সেই সূত্র ধরে এই চক্রের বাকিদের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

Advertisement
Tags :
Advertisement