For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

‘মামা নিখোঁজ নয়, মার্ডার হয়েছিল', অধিকারীদের বিরুদ্ধে বিস্ফোরক সুপ্রকাশ

তৃণমূলের বিজয়া সম্মিলনী মঞ্চ থেকে অধিকারী পরিবারের বিরুদ্ধে খুনের বিস্ফোরক অভিযোগ তুলেছেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি ছেলে সুপ্রকাশ গিরি।
10:42 AM Nov 09, 2023 IST | Koushik Dey Sarkar
‘মামা নিখোঁজ নয়  মার্ডার হয়েছিল   অধিকারীদের বিরুদ্ধে বিস্ফোরক সুপ্রকাশ
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) আগেই জানিয়ে দিয়েছিলেন আয়কর দফতরের নোটিশ পেতে চলেছেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি(Akhil Giri) ও তাঁর পুত্র সুপ্রকাশ গিরি(Suprakash Giri) যিনি আবার কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের যুব সভাপতি। শুভেন্দুর সেই দাবিকে ঘিরে বিতর্ক বেঁধেছিল আগেই যা বিজেপির(BJP) মুখ পুড়িয়েছে। কেননা তৃণমূলের সাফ অভিযোগ, শুভেন্দুর কথা মতোই কেন্দ্রীয় এজেন্সিদের ব্যবহার করছে কেন্দ্রের ক্ষমতাসীন নরেন্দ্র মোদির সরকার। শুভেন্দুর সেই দাবি মিলিয়ে অখিল গিরি ও তাঁর পুত্র সুপ্রকাশ গিরিকে আয়কর দফতর নোটিসও পাঠায়। আগামী ১৩ তারিখ আয়কর ভবনে ডেকে পাঠানো হয়েছে তাঁদের। এরপরেই বুধবার পূর্ব মেদিনীপুরের(Purba Midnapur) বাজকুলে আয়োজিত তৃণমূলের(TMC) বিজয়া সম্মিলনী মঞ্চ থেকে অধিকারী পরিবারের বিরুদ্ধে খুনের বিস্ফোরক অভিযোগ তুলেছেন সুপ্রকাশ।

Advertisement

জানা গিয়েছে, তৃণমূলের ওই বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে সুপ্রকাশ ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী অখিল গিরি, প্রাক্তন বিধায়ক অমিয় ভট্টাচার্য, ব্লক তৃণমূলের সভাপতি রবীন মণ্ডল-সহ অনেকেই। তাঁদের সামনেই সুপ্রকাশ ওই বিস্ফোরক দাবি করেন। ঘটনাচক্রে শুভেন্দুর মা ও সুপ্রকাশের মা দুই বোন। সেই সূত্রে শুভেন্দু ও সুপ্রকাশ  একে অপরের মাসতুতো ভাই। তারপরেও সুপ্রকাশ অভিযোগ করেছেন যে তাঁদের এক মামাকে খুন করা হয়েছে ও সেই ঘটনা ঘটিয়েছে অধিকারী পরিবার। শুধু তাই নয়, সেই ঘটনার যথাযথ তদন্তের জন্য এখন সুপ্রকাশ সিআইডি(CID) তদন্তের দাবিও জানিয়েছেন। জানা গিয়েছে মূল ঘটনাটি ২৫ বছর আগেকার। চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখতে গিয়ে নিখোঁজ হয়ে যান সুপ্রকাশের এক মামা যিনি অধিকারীদের বাড়ি শান্তিকুঞ্জেই থাকতেন। সুপ্রকাশের দাবি, সেই সময় ওই ঘটনা নিয়ে অধিকারীরা নাকি থানাতে কোনও অভিযোগও জানাতে দেননি।

Advertisement

ঠিক কী বলেছেন সুপ্রকাশ? বাজকুলে তৃণমূলের বিজয়া সম্মিলনী মঞ্চ থেকে ওই অভিযোগ প্রসঙ্গে সুপ্রকাশ বলেন, ‘২৫ বছর আগে এক মামা হঠাৎ করে নিখোঁজ হয়ে যান। মামার নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে রহস্য রয়েছে বলে আমার মনে হচ্ছে। কারণ, মামা ওদের বাড়িতেই থাকত। ৩জন চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখতে গিয়েছিল। দুইজন ফিরল কিন্তু মামা ফেরেনি। নিখোঁজ হয়ে যায়। আজও সেই মামা ফেরেনি। মাসিরা তখন বলেছিল থানায় অভিযোগ জানানো দরকার। সেদিন থানায় একটা অভিযোগ করতে দেওয়া হয়নি। রহস্য রয়েছে। কেন অভিযোগ জানাতে দেওয়া হয়নি সেদিন। বাকিটা পরে বলব। আজকে আমি একথা বললাম। আমারও জীবনহানি হতে পারে। মামা নিখোঁজ নয়। মার্ডার ছিল। মার্ডার। ভগবানপুরে করেছে। মহিষাদলে করেছে। মুখ বন্ধ করতে পরিবারের একজনকে চাকরি দিয়েছে। এদের বিশ্বাস করবেন না। এরা কেউটে সাপের থেকেও ভয়ংকর।’

Advertisement
Tags :
Advertisement