For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শপথ নিয়েই মন্ত্রী পদ ছাড়ার ইচ্ছাপ্রকাশ বিজেপি সাংসদের

11:29 AM Jun 10, 2024 IST | Mainak Das
শপথ নিয়েই মন্ত্রী পদ ছাড়ার ইচ্ছাপ্রকাশ বিজেপি সাংসদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শপথ নিয়েই মন্ত্রী পদ ছাড়তে ইচ্ছুক কেরলের একমাত্র বিজেপি সাংসদ সুরেশ গোপী। এই প্রসঙ্গে তিনি জানান, তিনি সাংসদ হিসাবে কাজ চালিয়ে যেতে চান। মন্ত্রী হিসাবে থাকতে চান না। কিন্তু কী কারণে বিজেপি সাংসদের এমন ইচ্ছাপ্রকাশ, সেকথাও জানিয়েছেন তিনি।

Advertisement

রবিবার প্রতিমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বিজেপি সাংসদ সুরেশ গোপী জানান, ‘আমি কোনওদিন মন্ত্রী পদ চান না। আমি ত্রিশূরের সাংসদ হিসাবেই কাজ চালিয়ে যেতে চাই। আসলে আমার ফিল্মে কিছু কাজ রয়েছে। সেই কাজগুলি শেষ করতে চাই।‘ তিনি জানিয়েছিলেন, তাঁর কোনও পদ পাওয়ার প্রয়োজন নেই। তাঁর আশা, খুব শীঘ্রই তাঁকে মন্ত্রী পদ থেকে মুক্ত করে দেওয়া হবে। মন্ত্রী পদ ছাড়ার ইচ্ছাপ্রকাশ করলেও তিনি যে তাঁর সংসদীয় এলাকার লোকেদের জন্য কাজ করতে বদ্ধপরিকর, সেই কথাও জানাতে ভোলেননি সুরেশ গোপী।

Advertisement

উল্লেখ্য, এবারে ত্রিশূর লোকসভা কেন্দ্র থেকে সিপিআইএম প্রার্থী এস সুনীল কুমারকে ৭৪৬৮৬ ভোটে হারিয়েছেন বিজেপি প্রার্থী সুরেশ গোপী। এর আগে সুরেশ গোপী রাজ্যসভার সাংসদ হিসাবেও কাজ করেছেন। ২০১৬ সালে তাঁকে রাজ্যসভার সাংসদ হিসাবে মনোনীত করা হয়েছিল। রাজ্যসভায় তিনি ২০২২ সাল পর্যন্ত ছিলেন। জানা যাচ্ছে, ফিল্মের জগতের সুরেশ গোপীর অবদান রয়েছে। ১৯৯৮ সালে সেরা অভিনেতার রাষ্ট্রীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। এছাড়াও নানা অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকাতেও পাওয়া গিয়েছে তাঁকে।

Advertisement
Tags :
Advertisement