For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সুশান্ত সিং মৃত্যুর ৪ বছর, আজও ন্যায়বিচারের অপেক্ষায় অভিনেতার পরিবার

কজন ব্যবহারকারী জোর দিয়েছিলেন, 'উসকো ন্যায় দেলাও তাবি সাচি শ্রাদাঞ্জলি হোগি উসকো। (তাকে ন্যায়বিচার দিন, তাহলে এটি হবে তার প্রতি সত্যিকারের শ্রদ্ধাঞ্জলি।)'
07:25 PM Jun 14, 2024 IST | Susmita
সুশান্ত সিং মৃত্যুর ৪ বছর  আজও ন্যায়বিচারের অপেক্ষায় অভিনেতার পরিবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২০ সালের ১৪ জুন ঘোর করোনা মরসুমে হঠাৎই আত্মহত্যা করেন তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতbযার মৃত্যুতে রীতিমতো থমকে গিয়েছে গোটা দেশ। তবে তাঁর মৃত্যু কি আত্মহত্যা নাকি খুন, তা এখনও প্রমাণিত হয়নি। তবে অভিনেতার পরিবারের দাবি তাঁকে খুনই করা হয়েছে। এখনও অভিনেতার মৃত্যুর কোনও কুল কিনারা হয়নি। আজ তাঁর চতুর্থ মৃত্যুবার্ষিকী। তাঁর অকালমৃত্যু আজও দেশবাসীর মনে গেঁথে রয়েছে। চারবছর পূর্তিতে অভিনেতার বোন শ্বেতা সিং কীর্তি তার ভাইয়ের স্মরণে একটি পূজা দিয়েছে বাড়িতে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর চতুর্থ বার্ষিকীতে, তার বোন শ্বেতা তার আত্মার শান্তির জন্য প্রার্থনা বাড়িতে পূজা করেছেন।

Advertisement

একটি ভাইরাল ভিডিওতে, তাকে আরও অনেকের সঙ্গে অনুষ্ঠান করতে দেখা গিয়েছে। প্রয়াত অভিনেতার ছবির পাশাপাশি, পুজোর সময় 'জাস্টিস ফর এসএসআর'-এর পক্ষে একটি ব্যানারও প্রদর্শিত হয়েছে। যেখানে বেশ কিছু ভক্ত মন্তব্য বিভাগে বিচারের দাবি জানিয়েছেন। একজন ব্যবহারকারী জোর দিয়েছিলেন, "উসকো ন্যায় দেলাও তাবি সাচি শ্রাদাঞ্জলি হোগি উসকো। (তাকে ন্যায়বিচার দিন, তাহলে এটি হবে তার প্রতি সত্যিকারের শ্রদ্ধাঞ্জলি।)" অন্য একজন এই অনুভূতির প্রতিধ্বনি করেছেন, "সুশান্তের জন্য ন্যায়বিচার।" কেউ কেউ বিচারের বিলম্বের জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন, "বিচার এখনও বিচারাধীন।" ন্যায়বিচারের জন্য আবেদনের মধ্যে, আরেকজন ভক্ত বলেছেন, "আমরা আপনাকে মিস করি।" আজ, শ্বেতা এসএসআর-এর মৃত্যুবার্ষিকীতে একটি মর্মান্তিক বার্তাও শেয়ার করেছেন।

Advertisement

ইনস্টাগ্রামে নিয়ে, তিনি অভিনেতার ন্যায়বিচারের জন্য অনুরোধ করেছেন। এবং তিনি লিখেছেন, "ভাই, তুমি আমাদের ছেড়ে চলে যাওয়ার ৪ বছর হয়ে গেছে, এবং আমরা এখনও জানি না যে ১৪ জুন, ২০২০ তারিখে তোমার সঙ্গে কী ঘটেছিল। তোমার মৃত্যু এখনও রহস্য রয়ে গেছে। আমি অসহায় বোধ করছি এবং সত্যের জন্য কর্তৃপক্ষের কাছে অসংখ্যবার অনুরোধ করেছি। আমি আমার ধৈর্য হারাচ্ছি এবং হাল ছেড়ে দেওয়ার দেবো নাতো!" শ্বেতা তার ভাইয়ের ক্ষেত্রে স্বচ্ছতার প্রয়োজনীয়তার উপর জোর দিয়ে তার অনুভূতি প্রকাশ করেছেন। তিনি সবাইকে সুশান্তের মৃত্যুর বিষয়ে সত্য খোঁজার গুরুত্ব সম্পর্কে চিন্তা করার আহ্বান জানান।

Advertisement
Tags :
Advertisement