For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাতীয় সড়কে স্বরূপনগরে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ

09:01 PM Mar 13, 2024 IST | Subrata Roy
জাতীয় সড়কে স্বরূপনগরে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, স্বরূপনগর: গ্রামবাসীদের জনসংযোগে পুলিশকে নিয়ে কেন্দ্রীয় বাহিনী ভয় কাটিয়ে ভোটের লাইনে দাঁড় করানোর কথা বলেন।জাতীয় সড়কে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ(Route March) ।পথ চলতি মানুষের নাম ও পরিচয় লিপিবদ্ধ করে পুলিশ। ২০২৪ এর লোকসভা নির্বাচনে নির্ভয়ে ভোট দিন। গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন বাহিনীর জওয়ানরা। সেই ছবি দেখা গেল বনগাঁ লোকসভার অধীনে স্বরূপ নগর বিধানসভাতে বুধবার সকাল থেকে। ভারত-বাংলাদেশ সীমান্তে কেন্দ্রীয় বাহিনী(Central Force) রুটমার্চ হয়।

Advertisement

সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন যাতে, ভোট দেওয়ার সময় কোন ভয় আতঙ্ক না কাজ করে তার জন্য। তারা আশ্বস্ত করেন শালাপুর ডাকবাংলা সীমান্ত রোডে। অন্যদিকে, স্বরূপ নগর ও সংগ্রামপুর রোডের ৩১২ জাতীয় সড়কে বুধবার সকাল থেকে বাহিনী টহল শুরু করে।কখনো পথ চলতি মানুষের পরিচয় পত্র দেখছেন তাদের নাম ও ঠিকানা লিপিবদ্ধ করছেন, অন্যদিকে গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন ।পাশাপাশি দোকানে ঢুকে ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন তারা, এমনই ছবি ধরা পড়ে ক্যামেরাতে।

Advertisement

এদিকে,স্বরূপনগর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের পোলতা গ্রামে বুধবার দুপুর বেলা প্রতিবেশী বছর ৩২ এর যুবক আজহার বিশ্বাস চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা করার চেষ্টা করে ।প্রতিবেশীরা দেখতে পায়। সেই সময় চড়াও হয় যুবকের ওপর ।তারপর যুবকের পরিবারের সদস্যরা পাল্টা স্থানীয় গ্রামবাসীদের ওপর পাল্টা হামলা চালায় ।ওই শিশু কন্যার পরিবারের ওপরে চড়াও হয় তারা।বছর বাহাত্তরের জহুর আলী বিশ্বাস সম্পর্কে শিশু কন্যার দাদু প্রতিবাদ করলে তাকে ইট, বাঁশ ,লাঠি দিয়ে বেধড়ক মারধর করে।

আশংকা জনক অবস্থায় উদ্ধার করে স্বরূপনগরের সারাফুল নির্মাণ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ।এই নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। মোট জখময হয় ১০জন। এই ঘটনায় আজহার বিশ্বাসকে আটক করেছে স্বরূপনগর থানার(Swarupnagar P.S.) পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।এখন প্রশ্ন হচ্ছে ধর্ষণের চেষ্টায় যুবকের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য মৃত্যু না এর পিছনে অন্য কোন কারণ আছে, পুরোটাই তদন্ত শুরু করেছে স্বরূপনগর থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement