For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হার! প্রয়াত জনপ্রিয় তামিল অভিনেতা বিশ্বেশ্বরা রাও

এছাড়াও তিনি অনেক তেলুগু ছবিতে একজন কৌতুক অভিনেতার ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর দীর্ঘ ক্যারিয়ারে প্রায় ৩০০ টির ছবিতে অভিনয় করেছেন বিশ্বেশ্বরা রাও।
01:55 PM Apr 03, 2024 IST | Sushmitaa
ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হার  প্রয়াত জনপ্রিয় তামিল অভিনেতা বিশ্বেশ্বরা রাও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তামিল ইন্ডাস্ট্রিতে একের পর এক শোকের ছায়া। দিন দুয়েক আগেই ৪৭ বছরে প্রয়াত হয়েছেন জনপ্রিয় তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ড্যানিয়েল বালাজি। এত অল্প বয়সে বালাজির মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে তামিল ইন্ডাস্ট্রিতে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই তামিল ইন্ডাস্ট্রিতে ফের বিপর্যয়। মারা গেলেন জনপ্রিয় অভিনেতা বিশ্বেশ্বরা রাও। তামিল চলচ্চিত্রে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য বেশি পরিচিত ছিলেন।

Advertisement

সূত্রের খবর, অভিনেতা বিশ্বেশ্বরা রাও গত ২ এপ্রিল চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ক্যান্সারের জটিলতার কারণে মারা গিয়েছেন। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৬৪ বছর। সূত্রের খবর, বিশ্বেশ্বরা রাও (Actor Visheshwara Rao) গত কয়েক বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন এবং তাঁর চিকিৎসাও চলছিল। শেষকৃত্যের জন্য তাঁর দেহাবশেষ সিরুসেরিতে তাঁর বাসভবনে রাখা হয়েছে। অভিনেতার কর্মজীবন শুরু করেছিলেন মাত্র ছয় বছর বয়সে শিশুশিল্পী হিসেবে। তামিল সুপারস্টার সুরিয়ার পিথামাগান ছবিতে তাঁর ভূমিকার জন্য তামিল দর্শকদের কাছ থেকে ব্যপক সুনাম অর্জন করেছিলেন বিশ্বেশ্বরা রাও। যেখানে তিনি লায়লার নির্দোষ পিতার ভূমিকায় অভিনয় করেছিলেন।

Advertisement

লায়লার জনপ্রিয় সংলাপ 'লুসা পা নে' ছবির জেল দৃশ্যটি অভিনেতার সবচেয়ে পরিচিত দৃশ্য। এছাড়াও তিনি শীতল পানীয়ের দোকানের মালিক হিসাবে মাধবনের ইভানো ওরুভানে তার সংক্ষিপ্ত ভূমিকার জন্যও পরিচিত ছিলেন। এছাড়াও তিনি অনেক তেলুগু ছবিতে একজন কৌতুক অভিনেতার ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর দীর্ঘ ক্যারিয়ারে প্রায় ৩০০ টির ছবিতে অভিনয় করেছেন বিশ্বেশ্বরা রাও। তিনি একাধিক টিভি সিরিয়ালেও পার্শ্ব চরিত্রে অভিনয়ও করেছিলেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে রয়েছে, পোট্টি প্লিডার, ভক্ত পোটানা, আন্দালা রামুডু, এবং সিসিন্দ্রি চিত্তিবাবু। এদিকে, সম্প্রতি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি হারিয়েছে লল্লুসভা খ্যাত কমেডি অভিনেতা সেশুকে।

চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই মারা গেলেন অভিনেতা ড্যানিয়েল বালাজি। অভিনেতার অকাল মৃত্যু তামিল ভক্তদের হতবাক করেছিল। ভেট্টাইয়াদু ভিলাইয়াডু এবং ভাদা চেন্নাই-তে তার ভূমিকার জন্য সুপরিচিত এই অভিনেতা ৪৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এখন, বিশ্বেশ্বরা রাও-এর মৃত্যু তামিল দর্শকদের দুঃখকে আরও বাড়িয়ে তুলেছে। এ বছরের শুরুতে নিউমোনিয়া এবং করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তামিল সুপারস্টার তথা DMK নেতা তথা রাজনীতিবিদ বিজয়কান্ত মারা গিয়েছেন।তাঁর মৃত্যুর একটি বিশাল ক্ষতি তামিল ইন্ডাস্ট্রিতে।

Advertisement
Tags :
Advertisement