For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গ্যাসের ভর্তুকির নামে তমলুকে গ্রাহকরা প্রতারণার শিকার

06:15 PM Feb 02, 2024 IST | Subrata Roy
গ্যাসের ভর্তুকির নামে তমলুকে গ্রাহকরা প্রতারণার শিকার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,তমলুক: গ্যাসের ভর্তুকি ঢুকবে ভেবে OTP দিতেই সর্বনাশ। কী হল তমলুকের বাসিন্দার?গ্যাসের ভর্তুকির টাকা ঢুকবে, কিন্তু আমার অ্যাকাউন্ট নেই, তোর নম্বরটা একটু দে।’ এই বলেই ফোন এসেছিল তমলুকের বাসিন্দা কার্তিক পাত্রের কাছে। বলা হয়েছিল পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের(Punjab National Bank) একটি অ্যাকাউন্ট নম্বর লাগবে। পরিচিত ব্যক্তির ফোন আসায় নির্দ্বিধায় নিজের অ্যাকাউন্ট নম্বর দিয়ে দিয়েছিলেন কার্তিক।

Advertisement

বলা হয়েছিল তাঁর কাছেই ওটিপি চেয়ে আসবে ফোন। যেমন বলা হয়েছিল, তেমনভাবেই ফোন আসে। আধার নম্বর দিয়ে দেন কার্তিক। ওটিপি-ও আসে। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কার্যত সব হারিয়েছেন তমলুকের(Tamluk) বাসিন্দা। সাইবার থানার দ্বারস্থ হয়েছেন তিনি।আর্থিক প্রতারণা(Economic Fraud) নিয়ে বারবার সতর্ক করা হচ্ছে সাধারণ মানুষকে। বিভিন্ন মাধ্যমে দেওয়া হচ্ছে সতর্কবার্তা। কিন্তু তারপরও এমন সব ঘটনা সামনে আসছে। কার্তিক পাত্র তমলুক থানার (Tamluk P.S.)খারুই-এর বাসিন্দা।

Advertisement

এই বিষয়ে কার্তিক পাত্র জানান, আমার ফোনে ওটিপি(OTP) আসার কথা বলা ছিল। সেই নম্বর ফোনে আসে। সেটা দেখে বলার পর থেকেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা কাটা শুরু হয়। প্রায় ৫০ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ। পুলিশ এই ঘটনার তদন্তে নেমে এই চক্রে কারা কারা কোথা থেকে কিভাবে যুক্ত আছে তা জানার চেষ্টা করছে।

Advertisement
Tags :
Advertisement