OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রার্থীর নাম ঘোষণা হতেই রবিবার বিকেল থেকে দেওয়াল লিখন শুরু

08:35 PM Mar 10, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: ব্রিগেডের জনগর্জন সভামঞ্চ থেকে রাজ্যের ৪২ টি লোকসভা আসনের প্রার্থী ঘোষণা করেছেন অভিষেক ব্যানার্জি। পূর্ব মেদিনীপুরের কাঁথি লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে লড়াই করছেন পটাশপুর বিধানসভার বিধায়ক তথা জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক(Uttam Barik)। প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরে পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদে শুভেচ্ছা জানান তমলুক শহর তৃণমূল নেতৃত্বরা। এরপরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন উত্তম বারিক। তিনি জানান, মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নে শরিক হয়ে পূর্ব মেদিনীপুরের দুটি কেন্দ্রে সাধারণ মানুষ তৃণমূল কংগ্রেসকে জয়ী করবে।

তার দাবি বিচারক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়(Avijit Gangopadhay) বিচারপতির চেয়ারে বসে যেভাবে যুবক-যুবতীদের ভাগ্য নিয়ে চরম বিভীষিকাময় নির্দেশ দিয়েছিলেন যদি তিনি তমলুকের প্রার্থী হন তাহলে সাধারণ মানুষ তাকে পরাজিত করে কোলাঘাট সেতুর অপর প্রান্তে দিয়ে আসবে। তিনি নিজের প্রসঙ্গে বলেন তার বাবা বা কাকা কেউ বিধায়ক মন্ত্রী বা সংসদ ছিলেন না। কঠিন লড়াই লড়ে ধীরে ধীরে পটাশপুরের বিধায়ক হয়েছেন এবং জেলা পরিষদের সভাধিপতি হয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন তার বড় হাতিয়ার ।তার জোরেই তিনি সাধারণ মানুষের আশীর্বাদ পাবেন। এদিকে, তমলুকে দেবাংশু ভট্টাচার্যের নামে শুরু হলো দেওয়াল লিখন।ব্রিগেডের জনগর্জন সভা থেকে রাজ্যের ৪২ টি লোকসভা আসনের প্রার্থী তালিকা প্রকাশ করলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক ব্যানার্জি(Abhisek Bandopadhay)।

পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন দেবাংশু ভট্টাচাৰ্য। অপরদিকে কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী হচ্ছেন জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক। নাম ঘোষনার পরেই শুরু হয়েছে তৃণমূলের পক্ষ থেকে দেওয়াল লিখন(Wall Writing)। পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের খারুই - ২ অঞ্চলে তৃণমূলের পক্ষ থেকে দেবাংশু ভট্টাচার্যের নামে দেওয়াল লিখন শুরু শুরু হয় রবিবার সন্ধ্যায়। প্রার্থী হিসেবে দেবাংশুকে পেয়ে উচ্ছ্বসিত তৃণমূল কর্মী সমর্থকরা।

Tags :
Tamluk TMC Candidate Name Wall Writing StartUttam Barik Kathi TMC Candidate
Next Article