For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী পান্নু, উদয়পুরে হবে স্বপ্নের অনুষ্ঠান

তাপসী পান্নু প্রায় এক দশক ধরে ডেনিশ ব্যাডমিন্টন কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ডেট করছেন। তবে তাঁরা তাঁদের সম্পর্ক কখনই লোকাননি। সর্বদা প্রেমিককে প্রকাশ্যে এনেছেন নায়িকা।
11:38 AM Feb 28, 2024 IST | Sushmitaa
মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী পান্নু  উদয়পুরে হবে স্বপ্নের অনুষ্ঠান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক খুশির খবর। একদিকে একাধিক অভিনেত্রী মা হতে চলেছেন, অন্যদিকে বিয়ের পিঁড়িতে বসছেন একের পর এক তারকা জুটি। দিন কয়েক আগেই গেল রকুল প্রীত সিং এবং অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানির বিবাহ। তাঁদের বিয়ের ছবিগুলি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর মধ্যেই এলো আরেক দারুণ খবর। আগামী মার্চে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু (TAPSEE PANNU)। নিজের ১০ বছরের প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী।

Advertisement

জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, তাপসি তাঁর প্রেমিক তথা ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোকে বিয়ে করছেন আগামী মাসে। যার সঙ্গে তিনি প্রায় ১০ বছর ধরে সম্পর্কে রয়েছেন। জানা গিয়েছে, অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান মার্চের শেষে রাজস্থানের উদয়পুরে অনুষ্ঠিত হবে। তবে তাঁদের বিয়ে সম্পূর্ণ পারিবারিক ঘেরাটোপে অনুষ্ঠিত হতে চলেছে। কোনও বলিউড সেলিব্রিটিদের আমন্ত্রণ জানানো হবে না। তাঁদের বিয়ে শিখ ও খ্রিস্টান ধর্মের সংমিশ্রণে হবে বলে জানা গিয়েছে। তাপসী পান্নু প্রায় এক দশক ধরে ডেনিশ ব্যাডমিন্টন কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ডেট করছেন। তবে তাঁরা তাঁদের সম্পর্ক কখনই লোকাননি। সর্বদা প্রেমিককে প্রকাশ্যে এনেছেন নায়িকা। ২০২৩ সালের জানুয়ারিতে, তাপসী তাঁর স্বপ্নের বিয়ের ধারণা শেয়ার করেছিলেন। যেখানে তিনি জানান, তাঁদের বিয়েতে প্রচুর নাচ হবে এবং সময়মতো ভাল খাবার পরিবেশন করা হবে। তবে তাপসী বিয়েতে রাতের কোনও অনুষ্ঠান রাখতে চান না।

Advertisement

তাপসী নিজের বিবাহের চেহারা সম্পর্কে একটি ম্যাগাজিনকে বলেছেন যে, "আমি আমার বিয়ের জন্যে গ্রামে আয়োজন করব। আমার মন খারাপ হয় যখন আমি এই নববধূদের দেখি যাদের গায়ে মেকআপের অদ্ভূত প্রলেপ থাকে। আপনি যখন সেই ছবিতে একজন ভিন্ন ব্যক্তি হন তখন আপনি নিজেকে দেখতে কেমন উপভোগ করবেন?"

Advertisement
Tags :
Advertisement