OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

লোকসভার আগেই প্রাথমিক টেটের ফলপ্রকাশ!

05:28 PM Mar 08, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনের আগে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। খুব শীঘ্রই প্রকাশিত হতে চলেছে টেট পরীক্ষার ফলাফল।  প্রাথমিক শিক্ষা পর্ষদ ফল প্রকাশের জন্য শুরু করে দিয়েছে প্রস্তুতি । পর্ষদ সূত্রে খবর ভোটের আগেই  প্রকাশিত হতে চলেছে টেটের ফল প্রকাশ। তবে কবে হবে ফলপ্রকাশ, তা এখন জানা যায়নি। এই নিয়ে পরীক্ষার্থীদের মধ্যে উদ্বেগ তৈরি হয়েছে।

পর্ষদ সূত্রে খবর আগামী সপ্তাহেই প্রাথমিকের টেটের মডেল উত্তরপত্র আপলোড হতে পারে ওয়েবসাইটে। এরপর টানা ৭ দিন ধরে মডেল উত্তরপত্রের উপর পরীক্ষার্থীদের মতামত  নেওয়া হবে। আর সেই মতামত নেওয়ার পরেই প্রকাশিত হবে ফলাফল। তবে এই ফলাফলের ওপর ভোটের কোন প্রভাব পড়বে না বলে জানিয়েছে পর্ষদ। প্রাথমিকভাবে মার্চ মাসের  মধ্যেই টেটের ফল প্রকাশ  হতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও ফল প্রকাশের বিষয়ে পর্ষদ সভাপতি গৌতম পালের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, প্রাথমিক টেট পরীক্ষা নেওয়া হয়েছিল ১০ ডিসেম্বর ২০২৩ সালে। এবারের পরীক্ষায় বসেছিল প্রায় ২.৫০ লক্ষ পরীক্ষার্থী। যা গতবছরের তুলনায় অনেকটাই কম। কারণ, ২০২৩ সালে টেট পরীক্ষায় বসতে পারেনি বিএড পড়ুয়ারা। শুধু মাত্র ডিএলএডের পড়ুয়ারাও বসেছে পরীক্ষায়।

Tags :
2024 Lok Sabha pollsresult outTETTET Exam
Next Article