OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঠাকুরনগর ঠাকুরবাড়িতে বারুণী স্নান মেলাকে ঘিরে কড়া নিরাপত্তা

07:41 PM Apr 05, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,গাইঘাটা: মন্দিরে পূজো দিয়ে মেলার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন পুলিশ সুপার। মেলা প্রাঙ্গণে কোন ১৪৪ ধারা জারি হয়নি বলে জানালেন পুলিশ সুপার।প্রতিবছর চৈত্র মাসে মতুয়া সম্প্রদায়ের ধর্মগুরু হরিচাঁদ এবং গুরুচাঁদ ঠাকুরের আদর্শে মতুয়া ধামে মহা মেলার আয়োজন করা হয়। এবারও সেই মেলা বসবে উত্তর ২৪ পরগনার গাইঘাটার (Gaighata)ঠাকুরনগরে। শনিবার থেকে ১২ এপ্রিল পর্যন্ত ঠাকুরনগরের শ্রীধামে এই মেলা চলবে। এই মেলা ঘিরে লক্ষ লক্ষ ভক্তের সমাগম হয়।

শুক্রবার থেকেই ঠাকুরনগর(Thakurnagar) ঠাকুরবাড়িতে ভক্তদের জমায়েত বাড়ছে। শনিবার বারুণী স্নান। তারই আগে শুক্রবার মেলার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন বনগাঁর পুলিশ সুপার দীনেশ কুমার। সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন্ত কবিরাজ, মহকুমা পুলিশ আধিকারিক অর্ক পাজা, গাইঘাটা থানার ভারপরাপ্ত আধিকারিক রাখোহরি ঘোষ সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পুজোও দেন পুলিশ সুপার। পুলিশ সুপার জানিয়েছেন, মেলায় যাতে কোন রকম অপ্রীতিকার ঘটনা না ঘটে সেদিকে নজরদারি করা হচ্ছে। পাশাপাশি ঠাকুরবাড়িতে পুলিশ কন্ট্রোল রুম তৈরি করা হয়েছে। ৫০০ পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে। এবং সিসিটিভি(CCTV) ও ড্রোনের মাধ্যমে নজরদারি করা হবে।

১০০'র বেশি ক্লোজ সার্কিট ক্যামেরার মাধ্যমে নজরদারি চালানো হচ্ছে।তৃণমূলে রাজ্যসভার সাংসদ মমতা বালা ঠাকুর ঠাকুরবাড়িতে ১৪৪ ধারা জন্য আবেদন করেছিলেন। এই প্রসঙ্গে পুলিশ সুপার (SP)দীনেশ কুমার বলেন, কোন ১৪৪ ধারা লাগু হয়নি। উনি আবেদনের করেছিলেন সেটা পেন্ডিং অবস্থায় রয়েছে। আমরা সমস্ত ভক্তদের মেলায় আসার জন্য আবেদন করছি। পুলিশ সুপার নিচে এই মেলা প্রাঙ্গণে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন। মেলা প্রাঙ্গণে থাকছে বিশেষ কন্ট্রোল- রুম।

Tags :
Thakurnagar FairThakurnagar Sequrity Alert For Fair
Next Article