OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

লোকসভায় বিরোধী দলের নেতা নির্বাচিত রাহুল গান্ধি, অভিনন্দন থালাপথি বিজয়ের

যাই হোক, মঙ্গলবার রাহুল গান্ধীকে লোকসভায় বিরোধী দলের নেতা নির্বাচিত হওয়ার জন্য অভিনন্দন জানালেন অভিনেতা-রাজনীতিবিদ থালাপথি বিজয়।
04:58 PM Jun 26, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: তামিল সুপারস্টার থালাপথি বিজয়! সদ্য রাজনীতিক ময়দানে পা রেখেছেন অভিনেতা। গত ফেব্রুয়ারিতে তিনি তাঁর রাজনৈতিক দল গঠনের কথা প্রকাশ্যে জানিয়েছেন। ২০২৬ সালে অভিনেতা থালাপথি বিজয় বিধানসভা নির্বাচনে অংশ নেবেন। তার আগেই তিনি অভিনয় থেকে বিরতি নেবেন বলে সূত্রের খবর। যাই হোক, মঙ্গলবার রাহুল গান্ধীকে লোকসভায় বিরোধী দলের নেতা নির্বাচিত হওয়ার জন্য অভিনন্দন জানালেন অভিনেতা-রাজনীতিবিদ থালাপথি বিজয়। কংগ্রেস দল মঙ্গলবার রাহুলকে এলওপি (Leader of Opposition) হিসাবে ঘোষণা করেছে। ২০১৪ সাল থেকে লোকসভার নিম্নকক্ষে কোনও এলওপি নেই। জাতীয় রাজধানীতে সাংবাদিকদের সামনে এ কথা জানিয়েছেন রাহুল গান্ধী।

উল্লেখযোগ্যভাবে, লোকসভায় গত ১০ বছরে বিরোধী দলের কোনও নেতাও ছিল না। কারণ এতদিন পর্যন্ত শাসক দল ব্যতীত অন্য কোনও রাজনৈতিক দল বিরোধী দলের নেতা মনোনীত করার জন্য প্রয়োজনীয় ন্যূনতম লোকসভা আসনগুলি সুরক্ষিত করতে সক্ষম ছিল না। এদিন রাহুল গান্ধীকে লোকসভায় বিরোধী দলনেতা হিসেবে নির্বাচিত হওয়ার জন্যে থালাপথি বিজয় তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এক্স হ্যান্ডলে গিয়ে, বিজয় লিখেছেন, "মাননীয় থিরুকে অভিনন্দন। @INCindia এবং এর সহযোগীদের দ্বারা সর্বসম্মতিক্রমে লোকসভার বিরোধী নেতা নির্বাচিত হওয়ার জন্য @RahulGandhi Avargal। আমাদের জাতির জনগণের সেবা করার জন্য আমার শুভেচ্ছা।"

২০২৪ সালের লোকসভা নির্বাচনে রাহুল গান্ধী রায়বেরেলি এবং ওয়ানাদ লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন। রাহুল গান্ধী ওয়েনাড থেকে ৩৬৪,৪২২ ভোটের ব্যবধানে জিতেছিলেন। আর তাঁর কাছে পরাজিত হয়েছিলেন ভারতের কমিউনিস্ট পার্টির অ্যানি রাজা। আর রায়বরেলিতে, তিনি ৩৯০,০৩০ ভোটের ব্যবধানে ভারতীয় জনতা পার্টির নেতা দীনেশ প্রতাপ সিংকে পরাজিত করেছিলেন। এদিকে, কাজের ফ্রন্টে থালাপথি বিজয়কে পরবর্তীতে দেখা যাবে GOAT- গ্রেটেস্ট অফ অল টাইম-এ। GOAT এর নির্মাতারা সম্প্রতি ছবিটির একটি ছোট ঝলক প্রকাশ করেছেন। ৫০-সেকেন্ডের ঝলকেই সাড়া ফেলে দিয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে, এই ছবির মুক্তি বক্সঅফিস কাঁপাবে রীতিমতো।GOAT ভেঙ্কট প্রভু দ্বারা পরিচালিত এবং সেপ্টেম্বরে মুক্তির জন্য প্রস্তুত।

Tags :
Nitish Kumar Meet Rahul GandhiThalapathy Vijay
Next Article