For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভোট দিতে এসে অকারণে ঝামেলার সৃষ্টি, আইনী গ্যাঁড়াকলে থালাপথি বিজয়

সেই কারণে একজন সামাজিক কর্মীর বক্তব্য, অভিনেতা ভোট দিতে এসে জনসাধারণের অনেক সমস্যা ও অস্বস্তি সৃষ্টি করেছেন। তাই তাঁর নামে পুলিশ অভিযোগ নথিভুক্ত হয়েছে। অভিযোগে বলা হয়েছে, বিজয় ২০০ জনকে নিয়ে ভোট দিতে আসেন।
12:31 PM Apr 21, 2024 IST | Sushmitaa
ভোট দিতে এসে অকারণে ঝামেলার সৃষ্টি  আইনী গ্যাঁড়াকলে থালাপথি বিজয়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১৯ এপ্রিল গিয়েছে লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট। তামিলনাড়ু, বেঙ্গালুরু, চেন্নাই, পশ্চিমবঙ্গ-সহ ২১ টি রাজ্যের ১০২ টি আসনে ভোটযুদ্ধ চলেছে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন। শুটিংয়ের সমস্ত ব্যস্ততা সেরে ঠিক সময়মতো ভোট দিতে এসেছিলেন তাঁরা। যদিও তাঁদের দেখতে প্রবল ভিড় জমিয়েছিল। যার ফলে পুলিশকে হস্তক্ষেপও করতে হয়। তামিলনাড়ু রাজ্যে লোকসভা নির্বাচনের প্রথম পর্বে বেশ কয়েক

Advertisement

টি বিশিষ্ট অভিনেতা, তাঁদের নির্বাচনী এলাকায় ভোট দিয়েছেন। যাঁদের মধ্যে একজন অভিনেতা-রাজনীতিবিদ জোসেফ বিজয় থ্যালাপ্যাথি। GOAT-এর শুটিং শেষে সেদিনই তিনি রাশিয়া থেকে ভারতে ফিরেছিলেন। যিনি ২০২৬ সালে নিজের এলাকায় বিধানসভা নির্বাচনী দাঁড়াচ্ছেন। যাই হোক, ওইদিন বিজয় ভোট দিতে এসে সবার দৃষ্টি আকর্ষণ করে ছিলেন। তবে এখন জানা যাচ্ছে, অভিনেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। কিন্তু কেন? আসলে অভিনেতা GOAT (সর্বকালের সর্বকালের সর্বশ্রেষ্ঠ) শুটিং বন্ধ করে দিয়ে সেদিন তামিলনাড়ুর নীলঙ্করাই ভোট কেন্দ্রে ভোট দিতে ভারতে ফিরে যান। আর তাঁকে দেখার জন্য জনসাধারণ ঝাঁপিয়ে পড়ে। সেই কারণে একজন সামাজিক কর্মীর বক্তব্য, অভিনেতা ভোট দিতে এসে জনসাধারণের অনেক সমস্যা ও অস্বস্তি সৃষ্টি করেছেন। তাই তাঁর নামে পুলিশ অভিযোগ নথিভুক্ত হয়েছে। অভিযোগে বলা হয়েছে, বিজয় ২০০ জনকে নিয়ে ভোট দিতে আসেন।

Advertisement

যার ফলে তামিলনাড়ু র ওই ভোটকেন্দ্রে একটি বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। তবে খবরটি সত্যি কিনা, তার নিশ্চয়তা নেই এবং অভিনেতার মুখপাত্রও রিপোর্টগুলিতে প্রতিক্রিয়া জানাননি। ভোট দেওয়ার সময় বিজয়ের চারপাশে যে বিশাল জনসমাগম হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায়, বিজয়কে কভার নিরাপত্তার পরেও ভোট কেন্দ্রে সাধারণ মানুষের ভিড় উপচে পড়ে। তবে বিজয়ের নামে, এই প্রথম পুলিশে অভিযোগ করা হয়নি। জনপ্রিয় ছবি 'হুইসেল পোডু' প্রকাশের পরেও একজন সামাজিক কর্মী ডিসিপির কাছে মাদক ও মদ্যপান প্রচারকারী গানের বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছিলেন বিজয়ের বিরুদ্ধে। সে যাই হোক, দক্ষিণী রাজ্যগুলিতে বিজয়ের ক্রেজ যে, কতটা বেশি টা বোঝার বাকি নেই।

বিজয়কে আগামীতে "GOAT"- এ দেখা যাবে।যেখানে বিজয়কে দ্বৈত চরিত্রে দেখানো হয়েছে। একটি চরিত্র কম বয়সী বলে মনে হচ্ছে, সম্ভবত ডি-এজিং প্রযুক্তি ব্যবহার করে অর্জন করা হয়েছে। এই চরিত্রটি চিত্রিত করার জন্য, বিজয় একটি ক্লিন-শেভেন চেহারা গ্রহণ করেছিলেন। এটি বিজয়ের সঙ্গে পরিচালক ভেঙ্কট প্রভুর প্রথম সহযোগিতাকে চিহ্নিত করছে। মুভিটিতে মোহন, প্রশান্ত, প্রভু দেবা, স্নেহা, লায়লা, জয়রাম, মীনাক্ষী চৌধুরী এবং যোগী বাবু সহ তারকা-খচিত কাস্টও রয়েছে। ছবিটি ৫ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement