OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চলন্ত বাসের দরজা ভেঙে বিপত্তি, রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা

হাওড়া থেকে মুকুন্দপুরগামী ২৪এ/১ রুটের একটি বাসের দরজা এদিন হঠাৎই খুলে পড়ে যায়। আর তার জেরেই রাস্তায় পড়ে যান বেশ কয়েকজন যাত্রী।
12:11 PM Jun 11, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: বড়সড় বিপদের হাত থেকে এদিন রীতিমত প্রাণে বেঁচে গেলেন হাওড়া থেকে মুকুন্দপুরগামী ২৪এ/১ রুটের একটি বাসের বেশ কয়েকজন যাত্রী। সেটাও খাস কলকাতার(Kolkata) বুকে। মঙ্গলবার সকালে মৌলালিতে(Moulali) এমন ঘটনাই ঘটেছে। কেননা যে বাসের যাত্রীদের এদিন এই বিপদের মুখে পড়তে হয়েছে সেই চলন্ত বাসের একটি দরজা এদিন হঠাৎই খুলে পড়ে যায়। আর তার জেরেই রাস্তায় পড়ে যান বেশ কয়েকজন যাত্রী। ভাগ্য ভাল তাঁরা আহত হলেও প্রাণে বেঁচে গিয়েছেন। তাঁদের অনেককেই প্রাথমিক চিকিৎসার জন্য এনআরএস হাসপাতালে(NRS Hospital) নিয়ে যাওয়া হয়। এক জনের আঘাত তুলনায় গুরুতর হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে বাসটির চালক এবং সহকারীকে আটক করে মৌলালি থানার পুলিশ। কেন চলন্ত বাসের ওই দরজা খুলে পড়ে গেল সেটাও খতিয়ে দেখছে পুলিশ(Police)।

জানা গিয়েছে, হাওড়া থেকে মুকুন্দপুরগামী ২৪এ/১ রুটের ওই বাসটি আকারে বেশ বড়। বাসটির পিছন দিকের বড় দরজাটি খোলা থাকলেও সামনেরটি বন্ধ ছিল। অফিস টাইমে বাসটিতে ভিড়ও ছিল। সেই সময়েই ঘটে যায় এই দুর্ঘটনা। মৌলালিতে বাসটির চলন্ত অবস্থাতেই সামনের দরজাটি খুলে পড়ে যায়। আর তার জেরেই ভারসাম্য হারিয়ে অনেক যাত্রীই রাস্তায় পড়ে যান। যাত্রীদের উদ্ধারে দৌড়ে আসেন স্থানীয়েরা। খবর পেয়ে আসে পুলিশও। যারা রাস্তায় পড়ে যান তাঁদের মধ্যে একজনের আঘাত বেশ গুরুতর। মোট ৬জ্জন যাত্রী আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, বাসটিতে ভিড় কম হলে বিপদ এড়ানো যেত। তবে সামনের দরজাটি আকারে ছোট হওয়ায় আরও বড় বিপদ থেকে রক্ষা পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অফিস টাইমে অতিরিক্ত যাত্রী নিয়ে ছুটছিল বাসটি। এদিকে সামনের বন্ধ দরজাটি ছিল নড়বড়ে। সেই কারণেই এই দুর্ঘটনা। ঘটনার পরে অবশ্য পুলিশ বাসের চালক এবং তার সহকারীকে আটক করা হয়েছে। ঢাক পড়েছে বাসের মালিকেরও।

Tags :
KolkataMoulaliNRS HospitalPolice
Next Article