For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুরু হচ্ছে 'বিগ বস ওটিটি 3', সঞ্চালনায় অনিল কাপুর, প্রকাশ্যে দিনক্ষণ

অনিল কাপুর বিগ বস ওটিটি 3-এর নতুন হোস্ট হিসাবে আসছেন। বড় পর্দায় রাজত্ব করার পর, অনিল এখন বিগ বসের ঘর শাসন করতে আসছেন।' শুধুমাত্র Jio সিনেমায় ২১ জুন থেকে শুরু হচ্ছে Bigg Boss OTT সিজন 3
03:58 PM Jun 06, 2024 IST | Susmita
শুরু হচ্ছে  বিগ বস ওটিটি 3   সঞ্চালনায় অনিল কাপুর  প্রকাশ্যে দিনক্ষণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে জল্পনার হল অবসান। 'বিগ বস' ওটিটির সঞ্চালকের মুখ বদলাল। বলিউড অভিনেতা অনিল কাপুরই হচ্ছেন, 'বিগ বস ওটিটি'-এর সঞ্চালক। আগামী ২১ জুন থেকে জিও সিনেমায় স্ট্রিমিং হবে এই শো। 'বিগ বস' শোটি শুরুর পর থেকেই দর্শকদের প্রচুর ভালোবাসা পাচ্ছে। এই শোটির টিভি এবং ওটিটি উভয় সংস্করণই দর্শকরা ভালভাবে গ্রহণ করেছে। আবারও দর্শকদের বিনোদন দিতে প্রস্তুত 'বিগ বস ওটিটি'। মাত্র ৩ বছর ধরে শুরু হয়েছে শোটি, প্রথম সঞ্চালক ছিলেন বিখ্যাত পরিচালক-প্রযোজক করণ জোহর, দ্বিতীয় সিজন সামলেছেন সলমান খান।এবং তৃতীয় সিজন নিয়ে আসছেন অনীল কাপুর। তিনটি সিজনই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তবে 'বিগ বস' টিভি সংস্করণের মেয়াদ ৮ মাস। আর ওটিটির সিজনগুলির মেয়াদ মাত্র ৩ মাসের।

Advertisement

যাই হোক, আগামী ২১ জুন থেকে ভারতের সবচেয়ে বড় ডিজিটাল রিয়েলিটি শো 'বিগ বস' ওটিটির তৃতীয় সিজন প্রিমিয়ার হতে চলেছে, কিছু দিন আগে শোয়ের নির্মাতারা এবারের শোয়ের হোস্টকে নিয়ে অনেক সাসপেন্স তৈরি করেছিলেন, যার ফলে দর্শকদের কৌতূহল আরও বেড়ে গিয়েছিল। অবশেষে নির্মাতারা এখন অনুষ্ঠানটির উপস্থাপকের নাম ও চেহারা উন্মোচন করেছেন। Jio Cinema ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে সিজনের প্রিমিয়ার ঘোষণা করা হয়েছে। যোদ্ধা অভিনেতা অনিল কাপুর 'বিগ বস' ওটিটির এই তৃতীয় সিজন হোস্ট করতে চলেছেন। শীঘ্রই তাকে বিগ বসের ঘরে তার মুগ্ধতা ছড়াতে দেখা যাবে। ইনস্টাগ্রামে অনিল কাপুরের সঙ্গে পোস্টটি শেয়ার করার সময়, Jio Cinema লিখেছে, "অনিল কাপুর বিগ বস ওটিটি 3-এর নতুন হোস্ট হিসাবে আসছেন। বড় পর্দায় রাজত্ব করার পর, অনিল এখন বিগ বসের ঘর শাসন করতে আসছেন।" শুধুমাত্র Jio সিনেমায় ২১ জুন থেকে শুরু হচ্ছে Bigg Boss OTT সিজন 3।

Advertisement

অনিল কাপুর 'বিগ বস' ওটিটি হোস্ট করার বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন, "বিগ বস ওটিটি এবং আমি একটি স্বপ্নের দল। আমরা দুজনেই মনের দিক থেকে তরুণ। লোকেরা প্রায়ই বলে যে আমার বয়স বাড়ছে না, বরং কমছে। কিন্তু আসল বিগ বস সময়ের সীমার বাইরে। আমি স্কুলে এটি শিখেছি। এটা মনে হচ্ছে ফিরে যাওয়া, নতুন এবং উত্তেজনাপূর্ণ কিছু করার চেষ্টা করা”। শো নিয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেতা আরও বলেছেন, "আমি সবসময় আমার সমস্ত প্রজেক্ট সততা এবং কঠোর পরিশ্রমের সঙ্গে করার চেষ্টা করি এবং আমি বিগ বসের দশগুণ একই শক্তি নিয়ে আসব। হাসি, নাটক এবং টুইস্ট সহ, এই অনন্য শোতে কিছু থাকবে। একটি স্ক্রিপ্টেড রিয়েলিটি শোতে সবার জন্য এবং আমি এতে আমার স্বাদ যোগ করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।"

Advertisement
Tags :
Advertisement