OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

কপিল শর্মা তাঁর দলের সঙ্গে নতুন শো নিয়ে খুব শীঘ্রই ফিরেছেন। নতুন শোটির নাম 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো' (The Great Kapil Sharma show'।
07:21 PM Feb 29, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: 'দ্য কপিল শর্মা শো', দেশের অন্যতম বিখ্যাত একটি কমেডি শো। এই শোয়ের ভক্ত মিলিয়ন মিলিয়ন। শুধু দেশে নয়, বিদেশেও অজস্র ভক্ত কপিল শর্মার শোয়ের। আর এই শোয়ের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন কৌতুক অভিনেতা কপিল শর্মা। যাই হোক, দিন কয়েক ধরেই জল্পনা চলছিল যে, কপিল শর্মার নতুন সিজনে এবার ভক্তদের জন্যে বিশাল সারপ্রাইজ অপেক্ষা করছে। কারণ আরেক শীর্ষমানের কৌতুক সুনীল গ্রোভার। এই শোয়ের জনপ্রিয়তা যেমন তুঙ্গে, তেমনি শোয়ের ভেতরের খবরও খুব একটা ভাল নয়। কারণ গত সিজনে শোয়ের জনপ্রিয় অনেক মুখকে দেখা যায়নি।

অনেক বকেয়ার জন্যে ছেড়ে দিয়েছেন শো আবার অনেক নির্মাতাদের সঙ্গে মনোমালিন্যের কারণে শো ছেড়ে দেন। যার মধ্যে একজন ছিলেন সুনীল গ্রোভার। এই শোয়ের অন্যতম পিলার ছিলেন তিনি। তাঁর মজার মজার কৌতুক অভিনয় শোয়ের টিআরপি উচ্চতায় নিয়ে যেত। কিন্তু অভিনেতার সঙ্গে ঝামেলার কারণে বহুবছর তাঁকে শোয়ে দেখা যায়নি। এবার ভক্তদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

কপিল শর্মা তাঁর দলের সঙ্গে নতুন শো নিয়ে খুব শীঘ্রই ফিরেছেন। নতুন শোটির নাম 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো' (The Great Kapil Sharma show'। তবে টেলিভিশনে নয়, এবার নেটফ্লিক্সে দেখা যাবে এই শো। এদিন আসন্ন কমেডি শো-এর হাস্যকর টিজার নেটফ্লিক্সের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে প্রকাশ করা হয়েছে। যেখানে অভিনেতা সুনীল গ্রোভারকেও দেখানো হয়েছে। যিনি সাত বছরের দীর্ঘ ব্যবধানের পর কপিলের সঙ্গে পুনরায় মিলিত হচ্ছেন। সুনীল এবং কপিল ছাড়াও, টিজারে কিকু শারদা, কৃষ্ণা অভিষেক, রাজীব ঠাকুর এবং অর্চনা পুরান সিং-সহ শো-এর অন্যান্য সদস্যদেরও দেখা গিয়েছে। টিজারে, কপিলকে তার দলের সঙ্গে শোয়ের নাম ঘোষণা করার ধারণা নিয়ে আলোচনা করতে দেখা যায়।

 

তখন অর্চনা পুরান সিং টাইমস স্কয়ার, বুর্জ খলিফা এবং বিগ বেনের মতো বিশ্বব্যাপী জনপ্রিয় জায়গাগুলিতে ঘোষণা করার পরামর্শ দেন৷ কৃষ্ণা অভিষেক মাঝখানে বলে ওঠেন যে, অনুষ্ঠানটি ভারতীয়, তাই ঘোষণাটিও শুধুমাত্র দ্য গেটওয়ে অফ ইন্ডিয়ার মতোই ভারতে করা উচিত। তারপরে সানগ্লাস এবং কৌতুক পোশাকে শৈলীতে যোগ দেন সুনীল গ্রোভার। গ্রেট ইন্ডিয়ান কপিল শো ৩০ মার্চ থেকে শুধুমাত্র শনিবার নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে।

 

 

Tags :
The great Kapil Sharma show
Next Article