For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমানে প্রযুক্তিগত ত্রুটি, স্বল্পের জন্যে প্রাণে বাঁচলেন রশ্মিকা মান্দান্না

ডেকান ক্রনিকলের একটি নিবন্ধ অনুসারে, রশ্মিকা এবং শ্রদ্ধা মুম্বাই থেকে হায়দ্রাবাদের একটি ফ্লাইটে ছিলেন। তবে, অপ্রত্যাশিত প্রযুক্তিগত সমস্যার কারণে ফ্লাইটটি ৩০ মিনিট পরে মাটিতে ফিরে যেতে বাধ্য হয়।
11:28 AM Feb 18, 2024 IST | Sushmitaa
বিমানে প্রযুক্তিগত ত্রুটি  স্বল্পের জন্যে প্রাণে বাঁচলেন রশ্মিকা মান্দান্না
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ইদানিং ধরেই বেশকিছু সেলিব্রিটি বিমান ঝামেলায় জর্জরিত। যদিও মাস দুয়েক আগে প্রচন্ড শৈত্যপ্রবাহ বইবার জন্যে দিল্লি থেকে অনেক ফ্লাইটের যাত্রা বিলম্ব। যে কারণে ঠিকঠাক গন্তব্যে পৌঁছতে না পেরে বিপদে পড়েন বলিউডের একাধিক তারকা। যার মধ্যে আছেন সোনু সুদ, রাধিকা আপ্তে, রিচা চাড্ডা-সহ একাধিক বলিউড তারকা। শুধু তাই নয়, মাঝে মধ্যেই বিমান কেন্দ্রিক সমস্যায় ভুক্তভোগী হন তারকারা। এবার এই তালিকায় নাম ওঠালেন জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তিনি সম্প্রতি একটি ফ্লাইটের প্রযুক্তিগত সমস্যার কারণে মৃত্যুর থেকে হাত থেকে রক্ষা পেলেন তিনি। প্রযুক্তিগত সমস্যার কারণে তাঁর ফ্লাইট নাকি স্থলে পড়ে যাচ্ছিল।

Advertisement

রশ্মিকা মান্দানা সম্প্রতি তাঁর ফ্লাইটের মধ্যে কষ্টদায়ক অভিজ্ঞতা নিজেই জানালে। অভিনেত্রীর কথায়, তিনি যখন মুম্বই থেকে হায়দ্রাবাদে ভ্রমণ করছিলেন তখন, টেক অফের পরে, তাঁর ফ্লাইটটিকে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে যেতে হয়। তাঁর সহযাত্রী, ছিলেন অভিনেতা শ্রদ্ধা দাস। তিনি তাঁর সঙ্গেই একটি ছবি পোস্ট করে জানালেন যে, কীভাবে তারা 'মৃত্যু থেকে রক্ষা পেয়েছে'। রশ্মিকার সাম্প্রতিক পোস্ট নিয়ে ইতিমধ্যেই তাঁর ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। অভিনেতা ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করে লিখলেন, "শুধু FYI এভাবেই আমরা আজ মৃত্যু থেকে বাঁচলাম", সঙ্গে কিছু হাসির ইমোজি। তিনি 'খাকি: দ্য বিহার চ্যাপ্টার' অভিনেতা শ্রদ্ধা দাসের সঙ্গে সেলফি পোস্ট করেছেন। ডেকান ক্রনিকলের একটি নিবন্ধ অনুসারে, রশ্মিকা এবং শ্রদ্ধা মুম্বাই থেকে হায়দ্রাবাদের একটি ফ্লাইটে ছিলেন। তবে, অপ্রত্যাশিত প্রযুক্তিগত সমস্যার কারণে ফ্লাইটটি ৩০ মিনিট পরে মাটিতে ফিরে যেতে বাধ্য হয়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে ভিস্তারার একজন মুখপাত্র বলেছেন, “টেক-অফের কিছুক্ষণ পরে, ১৭ ফেব্রুয়ারী ২০২৪-এ মুম্বাই থেকে হায়দ্রাবাদে উড়ে যাওয়া ভিস্তারা ফ্লাইট UK531-এ একটি প্রযুক্তিগত সমস্যা ধরা পড়ে।

Advertisement

এরপর সতর্কতামূলক পদক্ষেপ হিসাবে, স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি অনুসারে, পাইলটরা ফ্লাইট মাটিতে নামিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন এবং ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর, মুম্বাইতে নিরাপদে ফ্লাইটটি অবতরণ করেন। অপারেশন পুনরায় শুরু করার আগে বিমানটি প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে। তবে তখনই একটি বিকল্প বিমানের ব্যবস্থা করা হয়েছিল, যা কিছুক্ষণ পরেই যাত্রা শেষ করার জন্য রওনা হয়। গ্রাহকদের নাস্তা প্রদান সহ তাদের অসুবিধা কমানোর জন্য সমস্ত প্রচেষ্টা করা হয়েছিল। আমাদের গ্রাহকদের অসুবিধার জন্য আমরা দুঃখিত। ভিস্তারাতে, আমাদের গ্রাহক এবং ক্রুদের নিরাপত্তা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।" কাজের ফ্রন্টে, রশ্মিকা মান্দানাকে শেষ দেখা গিয়েছিল রণবীর কাপুরের সঙ্গে 'পশু' ছবিতে। ফিল্মটি ২০২৩ সালের সর্বোচ্চ আয়কারী ছবিগুলির মধ্যে একটি ছিল৷ তিনি এখন আল্লু অর্জুনের সঙ্গে 'পুষ্প 2: দ্য রুল'-এর শুটিং করছেন, যেখানে তিনি শ্রীবল্লীর ভূমিকায় পুনরায় অভিনয় করবেন৷

Advertisement
Tags :
Advertisement