For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছাতনায় নাবালিকাকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩

অভিযুক্ত ৩ যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ডিএ ধারায় গণধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
04:04 PM Jun 15, 2024 IST | Koushik Dey Sarkar
ছাতনায় নাবালিকাকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ  গ্রেফতার ৩
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জঙ্গলে টেনে নিয়ে গিয়ে এক নাবালিকাকে গণধর্ষণ(Minor Girl Gangraped) করার অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে নেমে ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর নাবালিকার চিকিৎসা চলছে হাসপাতালে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার(Bankura District) ছাতনা থানা(Chatna PS) এলাকায়। এদিন অর্থাৎ শনিবার ধৃত ৩ যুবককে(3 Youth Arrested) পেশ করা হয় বাঁকুড়া জেলা আদালতে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ডিএ ধারায় গণধর্ষণ ও পকসো আইনে নাবালিকাকে যৌন নিগ্রহের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আদালতে পুলিশের তরফে অভিযুক্ত ৩ যুবককে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদনও জানানো হয়। আদালত ৬ দিনের জন্য তাদের পুলিশি হেফাজতে পাঠিয়েছে। আগামী ২১ তারিখ তাদের আবারও আদালতে হাজির করাতে বলা হয়েছে। 

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার বিকালে ছাতনা থানা এলাকায় ওই নাবালিকাকে স্থানীয় জঙ্গলে টেনে নিয়ে গিয়ে স্থানীয় তিন যুবক গণধর্ষণ করে। গ্রামবাসীদের দাবি, অভিযুক্ত ৩ যুবকের মধ্যে ১জন আবার ওই নাবালিকার ঘনিষ্ঠ এবং সে একই গ্রামের বাসিন্দা। তার সঙ্গেই সে গতকাল বিকালে গ্রাম লাগোয়া একটি জঙ্গলে যায়। সেখানেই তাকে ওই যুবক ও তার দুই বন্ধু পরপর ধর্ষণ করে। জঙ্গল থেকে ফিরে নাবালিকা বিষয়টি পরিবারের নজরে আনলে পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে ছাতনা থানায় অভিযোগ দায়ের করে। এরপরই ছাতনা থানার পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করে। এদিকে ধর্ষণের ঘটনায় নাবালিকা অসুস্থ হয়ে পড়ায় গতকালই তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। সেখানেই আপাতত তার চিকিৎসা চলছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement