For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক

08:57 PM Mar 02, 2024 IST | Subrata Roy
টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক
Advertisement

নিজস্ব প্রতিনিধি,টিটাগড়: টিটাগড় এলাকার আলী হায়দার রোডে টোটো চালক মেহবুব রাজাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালায় তিন দুষ্কৃতী। টিটাগড় মাঠপাড়া এলাকায় মেহবুব রাজার প্রতিবেশী অমর নামের এক যুবকের সাথে তিন মাস আগে গন্ডগোল হয় । এরপর শনিবার সকালে যখন মেহবুব রাজা(Meheboob Raja) টোটো নিয়ে বাড়ি থেকে বের হন, সেই সময় তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে হাতে লাগে। তাকে ব্যারাকপুর(Barrackpore) বিএন বসু হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে ভর্তি করা হয়।

Advertisement

ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার(Titagar P.S.) পুলিশ। এদিকে, হাওড়ার বাঁকরা(Bakra) জাপানিগেট এলাকায় একটি লোহার কারখানায় আগুন লাগে। আগুন দেখতে পেয়ে ছুটে আসেন এলাকার বাসিন্দারা।কারখানার ভিতরে কয়েকজন শ্রমিক শুয়ে ছিলেন।অল্পের জন্য রক্ষা পান তারা।স্থানীয়রা খবর দেয় পুলিশ ও দমকলে।দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।কারখানাটি ভস্মীভূত হয়ে যায়।আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।তবে প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটে।

Advertisement

অন্যদিকে,গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে, নিউ জলপাইগুড়ি স্টেশনে দাঁড়িয়ে থাকা শিলচর-সেকেন্দ্রবাদ এক্সপ্রেস-এর জেনারেল কামরা থেকে ১০টি সোনার বিস্কুট সহ দু'জনকে গ্রেফতার করে রাজস্ব গোয়েন্দা দফতর (DRI) এর আধিকারিকরা।১০টি সোনার বিস্কুট এর পরিমান ১কিলো ১৬৫ গ্রাম,যার বাজার মূল্য ৭২ লক্ষ ৯৮ হাজার ৭২৫ টাকা।ধৃত শেখ আকবর আলী ও জাকির হুসেন শেখ হাওড়ার ডোমজুড়ের বাসিন্দা বলে জানা গিয়েছে।উদ্ধার হওয়া সোনা অসম থেকে ওড়িষার কটকের উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।ধৃতদের শুক্রবার শিলিগুড়ি আদালতে পেশ করা হয়।

Advertisement
Tags :
Advertisement