OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রার্থী হয়ে প্রচারে নেমে ক্রিকেটের ২২গজ কাঁপালেন কীর্তি আজাদ

03:54 PM Mar 11, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব বর্ধমান: প্রার্থী ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ময়দানে নেমে পড়লেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কীর্তি আজাদ(Kirti Azad)। সোমবার সকালে দুর্গাপুর থেকে বর্ধমানে আসেন তিনি। বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস সহ বর্ধমান পুরসভার একাধিক কাউন্সিলর ও দলের কর্মীদের নিয়ে প্রার্থী যান বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিতে। পুজো শেষ করে মন্দির থেকে বেরিয়ে কীর্তি আজাদ নিজের প্রচারের জন্য দেওয়াল লেখেন।

এরপরই সদলবলে পৌঁছে যান রাধারাণী স্টেডিয়ামে(Radharani Stadium)।সেখানে ক্ষুদে খেলোয়াড় দের সঙ্গে ব্যাট হাতে নেমে পড়েন মাঠে। সেখানে ডিউজ বলে চারটি বলে ব্যাট করে তিনি বুঝিয়ে দেন এখনও ভালই ফর্মে আছেন তিনি। তবে একজন প্রাক্তন জাতীয় খেলোয়াড় হিসেবে বর্তমান প্রজন্মের খেলোয়াড়দের প্রতি তাঁর পরামর্শ, খাওয়া দাওয়ার প্রতি সচেতন হতে হবে।

বাইরের ফাস্ট ফুড, জাঙ্ক ফুড(Junk Food) এড়িয়ে চলতে হবে। নিয়মিত শরীর চর্চা করতে হবে। জীবনে শৃংখলা রাখতে হবে। তিনি আরো জানান, এই কেন্দ্র থেকে জিতলে খেলাধুলার মান উন্নয়নে বেশ কিছু পদক্ষেপ নেবেন তিনি।এদিন প্রচারে বেরিয়ে দেওয়াল লেখেন কীর্তি আজাদ। সাধারণ মানুষের সঙ্গে কর্ম করে তিনি বলেন, তিনি এলাকারই লোক। বহিরাগত নন।

Tags :
Kirti azadTMC Candidate Kirti Azas Start Campaning
Next Article