For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রঙের উৎসবে  নিজের কেন্দ্রে নাচে-গানে মাতলেন সায়নী ঘোষ

10:30 AM Mar 25, 2024 IST | Srijita Mallick
রঙের উৎসবে  নিজের কেন্দ্রে নাচে গানে মাতলেন সায়নী ঘোষ
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্য জুড়ে শুরু হয়েছে রঙের উৎসব। ছোট থেকে বড় সকলেই আবির খেলায়  মেতে উঠেছেন এদিন।  আর সেই তালিকায় যোগ দিলেন টলিউড অভিনেত্রী অর্থাৎ যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী সায়নী ঘোষ। সোমবার সাতসকালে নাচে গানে স্থানীয়দের মধ্যে মিশে গিয়ে বসন্ত উৎসব পালন করেন সায়নী।

Advertisement

এদিন সবুজ আবির দিয়ে দোল উৎসব পালনের পর সায়নী বলেন, শুধু যাদবপুর নয়, গোটা রাজ্যজুড়ে এবারের নির্বাচনে উড়বে সবুজ আবির। এদিন নিজের বন্ধু-বান্ধব এবং পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটা কাটাবেন বলে জানান সায়নী। তবে আজকেই শুধু নয় প্রাক হোলির দিনেও ভোটপ্রচারে গিয়ে স্থানীয়দের সঙ্গে  আবির মেখে প্রচার শুরু করে সায়নী।

Advertisement

উল্লেখ্য, রবিবার দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে একে অপরকে আবির মাখিয়ে নির্বাচনী প্রচার শুরু করলেন লাভলি এবং সায়নী। দু’জনে রাজপুর-সোনারপুর পুরসভার ২৫ এবং ২৬ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার শুরু করেন। বাইক এবং টোটো নিয়ে এই দুই ওয়ার্ডের নানা এলাকা ঘোরেন  তারা। কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। অনেক জায়গাতেই আবার তাঁদের দেখে  ভিড় জমান উৎসুক জনতারা। কেই আবার তাদের সঙ্গে  সেলফি তোলেন। এই ঘটনায় পুনরাবৃত্তি দেখা গেল সোমবার সকালে যাদবপুর লোকসভা কেন্দ্রে।  

Advertisement
Tags :
Advertisement