For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা ভোটে এবার নন্দীগ্রামে তৃণমূল জিতবে : দেবাংশু ভট্টাচার্য

04:57 PM Mar 26, 2024 IST | Subrata Roy
লোকসভা ভোটে এবার নন্দীগ্রামে তৃণমূল জিতবে   দেবাংশু ভট্টাচার্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: এবারের লোকসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে তৃণমূল জিতবে। শুধু তাই নয় এই জয়ের মধ্যে দিয়ে তৃণমূল প্রমাণ করে দেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বিগত বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে জিতে ছিলেন। মঙ্গলবার ভোটের প্রচারে বেরিয়ে একটি হরি সংকীর্তন সভায় যোগ দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন তমলুকের তৃণমূল প্রার্থী এবং শুভ ভট্টাচার্য। তিনি আরো বলেন, জয়ের ব্যাপারে তিনি আশাবাদী । তবে " শুভেন্দু বাবুর অর্থের যে মেশিনারী,সেটা আটকালেই আমরা সহযেই জিততে পারি"।এবার নন্দীগ্রাম(Nandigram)তৃনমূলের লিড হবে, অভিজিৎ গাঙ্গুলীর নন্দীগ্রামে বক্তব্যের পাল্টা দিলেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।

Advertisement

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের(Kolaghat) অন্তর্গত পাকুড়িয়া মহাপ্রভু মন্দিরে পূজো দিয়ে জনসংযোগ করলেন তমলুক লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। এদিন মহাপ্রভু মন্দিরে পুজো দেন তিনি।তারপর ধর্মীয়,সভায় গিয়ে সাধারন মানুষের সাথে কথাবার্তা ও জনসংযোগ করলেন দেবাংশু ভট্টাচার্য। এদিন তিনি বলেন "শুভেন্দুবাবুর অর্থের যে মেশিনারী,সেটা আটকালেই আমরা অর্থাৎ তৃণমূল সহযেই জিততে পারি"।

Advertisement

এবার নন্দীগ্রাম তৃনমূলের লিড(Lead) হবে।আর এটাই প্রমান হবে ২০২১ তৃনমূল যে জয়লাভ করেছিলো,তা প্রমান করাবো মমতা ব্যানার্জী জয়লাভ করেছিলেন। দেবাংশু জানান, তিনি হরিসভাতে কোন রাজনৈতিক প্রচার করতে আসেননি। এসেছিলেন এই অনুষ্ঠানে যোগ দিতে।

Advertisement
Tags :
Advertisement