For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দক্ষিণবঙ্গে বেশিরভাগ আসনে এগিয়ে তৃণমূল, চলছে আবির উচ্ছ্বাস

03:10 PM Jun 04, 2024 IST | Srijita Mallick
দক্ষিণবঙ্গে বেশিরভাগ আসনে এগিয়ে তৃণমূল  চলছে আবির উচ্ছ্বাস
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বাংলায় ৪২ আসনে কার্যত সবুজ ঝড়। এখন পর্যন্ত প্রায় ৩০ আসনে লিড করছে তৃণমূল। আর এই আবহে আনন্দে মাতলেন দক্ষিণবঙ্গ রাজ্যবাসী। বর্তমানে কালীঘাট থেকে বসিরহাট হয়ে বর্ধমান, সর্বত্র এখন উড়ছে সবুজ আবির। কেউ বাজাচ্ছে শাঁখ আবার কোন তৃণমূল সমর্থকরা নাচ করছে। একথায় তৃণমূলের জয় উৎসব শুরু হয়েছে গোটা রাজ্য জুড়ে।

Advertisement

অন্যদিকে   তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়ির সামনে সকাল থেকেই ভিড় জমিয়েছে তৃণমূলের কর্মী এবং সমর্থকেরা। সবার মুখে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান ৷ স্লোগান ওঠে জয় বাংলার ৷  লোকসভা নির্বাচনে বাংলার এই রায় যে বেশ আনন্দিত আমজনতা। তা স্পষ্টভাবে বোঝা গিয়েছে।

Advertisement

উল্লেখ্য, এখন পর্যন্ত বাংলার ৩০ আসনে লিড করছে তৃণমূল। বিজেপি মাত্র ১১ আসনে। বর্তমানে ৫০ হাজার ভোটের এগিয়ে গেলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। বিপুল ভোটে পিছিয়ে বিজেপি প্রার্থী অমৃতা রায়। ২৪ হাজার ভোটে হুগলী থেকে এগিয়ে তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জী ।  পিছিয়ে রয়েছে লকেট চ্যাটার্জী। অন্যদিকে ডায়মন্ডহার থেকে ৫ লক্ষ আসনে এগিয়ে   অভিষেক বন্দ্যোপাধ্যায়। আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালি বাগ এগিয়ে রয়েছে ২৩ হাজার ৬২৯ ভোটে। মেদিনীপুর থেকে এগিয়ে তৃণমূল প্রার্থী জুন মালিয়া। পিছিয়ে বিজেপি  প্রার্থী অগ্নিমিত্রা পাল। এখান থেকেই স্পষ্ট যে বিধানসভা নির্বাচনের পর বাংলাতেও বজায় থাকছে সবুজ ঝড়।

Advertisement
Tags :
Advertisement