OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দোলের আগে বঙ্গে ফের বৃষ্টির পূর্বাভাস !

12:52 PM Mar 09, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্য থেকে বিদায় নিয়েছে ঠাণ্ডা। তবে  দোলের রাজ্য জুড়ে শীতের আমেজ। কিন্তু বেলা বাড়লে বাড়ছে গরম। এই নিয়ে হাওয়া অফিস থেকে জানান হয়েছে  সকাল-সন্ধ্যা মনোরম আবহাওয়া হলেও  বেলা বাড়লে গরম বাড়বে।  বর্তমানে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস নেই বলে জানিয়েছে হাওয়া অফিস ।

আগামী ১৪ মার্চ পশ্চিমের জেলাগুলিতে রয়েছে বৃষ্টির পূর্বাভাস।  দিনভর মেঘলা আকাশ পশ্চিমের জেলাগুলিতে অন্যান্য জেলাতেও আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা। তাই হালকা তাপমাত্রা কমলেও ফের বাড়বে গরম।  বৃষ্টির ফলে খুব একটা তাপমাত্রার বদল হবে না। হাওয়া অফিসের তরফে জানান হয়েছে, শনিবার তাপমাত্রা একটু কমলে রবিবার থেকে ফের বাড়ছে গরম।  তবে দক্ষিণবঙ্গে গরম হলে উত্তরবঙ্গে রয়েছে বৃষ্টির পূর্বাভাস। হাওয়া অফিসের তরফে জানান হয়েছে, উত্তরবঙ্গের দার্জিলিংয়ের পার্বত্য এলাকায় হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে।

 শনিবার  দক্ষিণবঙ্গের কোথাও বৃষ্টির সম্ভাবনা নেই।  কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩১.১ ডিগ্রি সেলসিয়াস, যা কি না স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি সেলসিয়াস নীচে। অন্যদিকে সর্বনিম্ন তাপমাত্রা থাকবে  ১৯.৪ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম । আজক সারাদিন আবহাওয়া শুষ্ক থাকবে।  তবে আগামীকাল থেকে রাজ্যে ফের বাড়বে তাপমাত্রা।

Tags :
rainweatherWeather Updatewest bengal
Next Article