For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুর্যোগে ভোট প্রচার বন্ধ রেখে মানুষের পাশে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়

গাছ ভেঙে যাওয়া তাঁতী পাড়ার রাস্তা সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে, ঘটনাস্থলে বরানগর থানার পুলিশ ও পৌরসভার কর্মীরা যুদ্ধকালীন পরিস্থিতিতে কাজ চালাচ্ছেন।
07:13 PM May 27, 2024 IST | Susmita
দুর্যোগে ভোট প্রচার বন্ধ রেখে মানুষের পাশে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি, দমদম: ভোট বড় বালাই, ভোট প্রচারের মাঝেই ঝড়ে ভেঙে পড়া গাছ জেসিবি চালিয়ে সরালেন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায়। জেসিবিতে উঠে রীতিমতো হাইড্রোলিক ক্রেন দিয়ে গাছ সরাতে দেখা যায় এই সাংসদকে। রাস্তায় নেমে জমা জল পরিষ্কার করতে নর্দমার মুখে আটকে থাকা আর্বজনা ছাড়ালেন ও বর্ষীয়ান রাজনীতি বিদ তথা বিদায়ী সাংসদ।

Advertisement

শুধু তাই নয়, তৃণমূল প্রার্থী সৌগত রায়ের সঙ্গে জেসিবি চালাতে দেখা যায় বরানগর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের অভিনেত্রী প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় কেও।সকাল সকাল কাক ভেজা হয়ে দুর্গতদের সাহায্য করতে ছুটে গেলেন এক জায়গা থেকে অন্যত্র। ভোট চাইতে নয়, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দের সাহায্য করতে সোমবার সকাল থেকে দমদম পুরসভার ৪নং ওয়ার্ডে বিটি রোডে অলি গলিতে হাজির হলেন সৌগত রায়। কথা বললেন স্থানীয় পুরসভার সঙ্গে অতি দ্রুত জমা জল নিষ্কাশনে কি কি ব্যবস্থা নিয়েছে পুরসভা তা নিয়ে করলেন দীর্ঘ আলোচনা জনপ্রতিনিধি দের সাথে। স্থানীয়দের সূত্রে জানা যায়, রেমালের দাপটে ভেঙে পড়ে বরানগর ১০ নম্বর ওয়ার্ডের তাতিপাড়ার বহু বছরের পুরনো একটি বটগাছ। অল্পের জন্য হলেও রক্ষা পান রাস্তার পাশে বাড়ির বাসিন্দারা। গাছ ভেঙে যাওয়া তাঁতী পাড়ার রাস্তা সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে, ঘটনাস্থলে বরানগর থানার পুলিশ ও পৌরসভার কর্মীরা যুদ্ধকালীন পরিস্থিতিতে কাজ চালাচ্ছেন।

Advertisement

পাশাপাশি, বরানগরের বেঙ্গল ইমিউনিটি ওষুধ কারখানার ৭০ ফুটের লম্বা চিমনি ভেঙে ক্ষতিগ্রস্ত হয় দাঁড়িয়ে থাকা প্রাইভেট আটটি গাড়ি। সেই ঘটনাস্থলে পরিদর্শন করেন তৃণমূল প্রার্থী সৌগত রায় ও সায়ন্তিকা। সেখানেই দেখা যায় রীতিমত জেসিবি চালিয়ে ক্ষতিগ্রস্ত জায়গা পরিষ্কার করতে। এলাকার বহু গাছও ঝড়ের কারণে ভেঙে পড়েছে। বৃষ্টিতে ভিজেই এলাকা পরিদর্শন করতে দেখা যায় তৃণমূল প্রার্থীকে আর তার ফাঁকেই চলে জনসংযোগ।রবিবার ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগ গভীর রাত থেকে ভারী বৃষ্টি। বৃষ্টিতে দমদম পুরসভার অলি গলিতে জমা জল আটকে কোথাও বিপত্তি হয়েছে পরিদর্শনে বেরিয়েছি বলেন সৌগত রায়।

যদিও তৃণমূল প্রার্থী সৌগত রায় চিমনি ভেঙে ঘটা এই বিপত্তির জন্য কেন্দ্রীয় সরকারের ব্যর্থতাকেই দায়ী করেছেন। তিনি বলেন দীর্ঘ বছর ধরে বন্ধ রয়েছে এই কোম্পানি সেই জায়গায় দাঁড়িয়ে অবিলম্বে তিনি কেন্দ্রীয় মন্ত্রীকে বিষয়টি জানিয়ে চিঠি দেবেন বলেও জানান। যদিও ক্ষতিগ্রস্ত গাড়ি মালিকরা ইন্সুরেন্স এর মাধ্যমে ক্ষতিপূরণ পাবেন বলেও আশা প্রকাশ করেন তৃণমূলের এই হেভি ওয়েট সংসদ।বয়সকে হার মানিয়ে দুর্যোগে পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণে দমদম থেকে বরাহনগর অলি গলিতে এক নজির

Advertisement
Tags :
Advertisement