OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লিতে আন্ডারপাসে জলে ডুবে মৃত্যু দুই বালক সহ তিন জনের

08:34 PM Jun 29, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লির জনজীবন। শনিবার অবিরাম বৃষ্টির কারণে জলে ডুবে মৃত্যু হল দুই বালক সহ তিন জনের। আন্ডারপাসের তলা থেকে এই তিন জনের দেহ উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার দিল্লিতে ৬ জনের মৃত্যুর খবর সামনে আসে।

প্রথম ঘটনাটি ঘটে আউটার নর্থ দিল্লির বাদলী এলাকায় সিরসপুর আন্ডারপাসে। শনিবার দুপুর ২টো ২৫ মিনিট নাগাদ সিরসপুর আন্ডারপাসে দুই বালকের জলে ডুবে যাওয়ার খবর সামনে আসে। এরপর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। শুরু হয় উদ্ধারকাজ। ঘণ্টাখানেকের চেষ্টায় দুই বালককে দেহ উদ্ধার করা হয়। দুজনকেই উদ্ধার করে দিল্লির জগজীবন রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, ডুবে যাওয়া দুই বালকের বয়স ৯ বছরের আশেপাশে। অপর ঘটনাটি ঘটেছে ওখলা আন্ডারপাসে। সেখানে ৬০ বছরের দ্বিগ্বিজয় চৌধুরী নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, ২৪ ঘণ্টারও বেশি সময় ধরে এই আন্ডারপাসে জল জমে রয়েছে। দিল্লির সঙ্গে নয়ডার সংযোগকারী এই আন্ডারপাসে শুক্রবার সকাল থেকেই জল জমতে শুরু করে। আন্ডারপাসে ৪ ফুট পর্যন্ত জলে ডুবে যায়। জল ডুবেই ৬০ বছরের ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় রাজধানী দিল্লির বুকে ২২৮.১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। ইতিমধ্যে মৌসম ভবনের তরফে ঘোষণা করা হয়েছে, আগামী তিন দিন দিল্লি, হরিয়ানা ও চণ্ডীগড়ে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। দিল্লি উপ রাজ্যপাল বি কে সাক্সেনা বৃষ্টির জল যাতে বিভিন্ন এলাকায় আটকে না থাকে, সেজন্য প্রশাসনকে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করার নির্দেশ দিয়েছেন।

Tags :
boy deathdelhiDelhi Deathdelhi-rain
Next Article