For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাঁকুড়ায় লরির ধাক্কায় মৃত্যু দুজনের

04:14 PM Mar 14, 2024 IST | Mainak Das
বাঁকুড়ায় লরির ধাক্কায় মৃত্যু দুজনের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ফের বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল দুজনের। বৃহস্পতিবার এই পথ দুর্ঘটনার ঘটনা ঘটল বাঁকুড়ার শালতোড়ায় জহরবোনা গ্রামে। এই ঘটনার পরই বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। রাস্তায় শুকনো গাছের ডাল ফেলে অবরোধ করেন স্থানীয়রা।

Advertisement

এদিন সকালে শালতোড়া থেকে মধুকুণ্ডার দিকে একটি খালি লরি যাচ্ছিল। যাওয়ার পথে জহরবোনা গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে লরিটি। সেইসময় রাস্তায় দাঁড়িয়ে থাকা তিন জনকে ধাক্কা মারে ঘাতক লরি। ঘটনাস্থলেই তপন মণ্ডল নামে এক ব্যক্তির মৃত্যু হয়। এই ঘটনায় স্থানীয় দুই মহিলা আগমনী তন্তুরায় ও ঝন্টি তন্তুরায় আহত হন। আহত দুজনকে বাঁকুড়া সম্মিলনী কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আগমনী তন্তুরায়ের মৃত্যু হয়।

Advertisement

এই ঘটনার পরই এলাকায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ঘাতক লরির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। মদ্যপ অবস্থায় কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে। এদিন রাস্তায় শুকনো ডাল ফেলে শালতোড়া থেকে মধুকুণ্ডা রাস্তা অবরোধ বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে প্রথমে অবরোধ তুলতে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত প্রশাসনের আশ্বাসে অবরোধ উঠে যায়।

Advertisement
Tags :
Advertisement