For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বরানগরে সায়ন্তিকা, ভগবানগোলায় প্রিয়দর্শিনী, তৃণমূলের সম্ভাব্য প্রার্থী

শোনা যাচ্ছে, বরানগরে তৃণমূল সায়ন্তিকাকে এবং ভগবানগোলায় প্রিয়দর্শিনীকে প্রার্থী করতে পারে। দেখার বিষয় শেষ পর্যন্ত এই গুঞ্জন সত্য হয় কি হয় না।
12:28 PM Mar 27, 2024 IST | Koushik Dey Sarkar
বরানগরে সায়ন্তিকা  ভগবানগোলায় প্রিয়দর্শিনী  তৃণমূলের সম্ভাব্য প্রার্থী
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলার(Bengal) ৪২টি লোকসভা কেন্দ্রের সঙ্গে সঙ্গে ২টি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও অনুষ্ঠিত হতে চলেছে। সেই ২টি বিধানসভা কেন্দ্র হল উত্তর ২৪ পরগনা জেলার বরানগর(Baranagar) এবং মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা(Bhagobangola)। ওই দুই আসনের মধ্যে ভগবানগোলায় ভোট হবে ৭ মে এবং বরানগরে ভোট হবে ১ জুন। এই দুটি বিধানসভা কেন্দ্রই ছিল তৃণমূলের দখলে। একুশের ভোটে ভগবানগোলা কেন্দ্র থেকে জয়ী হন তৃণমূলের প্রার্থী ইদ্রিশ আলি এবং বরানগর কেন্দ্র থেকে জয়ী হন তাপস রায়। পরবর্তীকালে, ইদ্রিশ আলি বিধায়ক থাকা অবস্থায় অসুস্থতার কারণে মারা যাওয়ায় ভগবানগোলা আসনে উপনির্বাচনের প্রয়োজন হয়ে পড়েছে। আবার কিছু দিন আগে তাপস রায় তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে যোগ দেন। সেই সঙ্গে তাঁর বিধায়ক পদ থেকেও ইস্তফা দেন। সেই সূত্রে বরানগর কেন্দ্রেও উপনির্বাচন হচ্ছে। বিজেপি ইতিমধ্যেই এই দুই আসনের জন্য তাঁদের প্রার্থীদের নাম ঘোষণা করে দিলেও শাসক দল তৃণমূলের তরফে এখনও কোনও নাম সামনে আনা হয়নি। এবার সেই সূত্রেই দুটি নাম শোনা যাচ্ছে।

Advertisement

সেই দুই নাম হল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee) এবং প্রিয়দর্শিনী হাকিম(Priyadarshini Halim)। গত ১০ মার্চ ব্রিগেডের মঞ্চে লোকসভার নি্ররবাচনের জন্য দলের প্রার্থী ঘোষণার সময়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, অনেকেই প্রার্থী হওয়ার ব্যাপারে যোগ্য ছিলেন। কিন্তু মাত্র ৪২টি আসন। তাই সবাইকে সুযোগ দেওয়া সম্ভব হয়নি। যাদের টিকিট দেওয়া গেল না তাঁদের বিধানসভায় প্রার্থী করা হবে। সেই ঘটনার আগে থেকেই বাঁকুড়া লোকসভা কেন্দ্রের ক্ষেত্রে সায়ন্তিকা এবং বসিরহাট লোকসভার ক্ষেত্রে প্রিয়দর্শিনীর নাম ঘুরছিল। যদিও সেই হিসাব না মেলায় সায়ন্তিকা সব থেকে বেশি হতাশাগ্রস্থ হয়ে পড়েছিল। এখন শোনা যাচ্ছে, বরানগরে তৃণমূল সায়ন্তিকাকে এবং ভগবানগোলায় প্রিয়দর্শিনীকে প্রার্থী করতে পারে। উল্লেখ্য, প্রিয়দর্শিনী হলেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের মেয়ে এবং পেশায় চিকিৎসক। দেখার বিষয় শেষ পর্যন্ত এই গুঞ্জন সত্য হয় কি হয় না।

Advertisement

Advertisement
Tags :
Advertisement