For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খেলার নাম করে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার ২

07:52 PM Jun 13, 2024 IST | Mainak Das
খেলার নাম করে ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ  গ্রেফতার ২
Advertisement

নিজস্ব প্রতিনিধি : খেলার নাম করে নাবালিকাকে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল দুজনের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের হিলি এলাকায়। বৃহস্পতিবার দুজনকেই গ্রেফতার করা হয়েছে। দুজনের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বালুরঘাটের হিলি থানা এলাকায় এক নাবালিকাকে খেলার নাম করে ডেকে যায় প্রতিবেশি এক যুবক। ওই যুবক চেনাজানা হওয়ায় নাবালিকার পরিবারের কারোর কোনও সন্দেহ হয়নি। এরপর ওই যুবক আরও একজনকে সঙ্গে নিয়ে নাবালিকার ওপর শারীরিক নির্যাতন চালায়। নাবালিকা পুলিশকে জানিয়েছে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। দুজনে মিলে তাঁকে ধর্ষণ করেছে। জানা গিয়েছে, ধর্ষণের শিকার হওয়ার পর বাবা-মায়ের কাছে গোটা ঘটনার বর্ণনা করেছিলেন নাবালিকা। নাবালিকার কাছ থেকে সবকিছু শোনার পর পুলিশকে খবর দেয় পরিবারের সদস্যরা। নাবালিকার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। 

Advertisement

পুলিশ ইতিমধ্যে নাবালিকার বয়ান রেকর্ড করেছে। সেইসঙ্গে অভিযুক্ত দুই যুবককেও গ্রেফতার করেছে। পকসো আইন সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দুজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। নাবালিকার বয়ানের ওপর ভিত্তি করে ধৃতদের জেরা শুরু করেছে পুলিশ। 

Advertisement
Tags :
Advertisement