For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরিবার মানবে না প্রেমের সম্পর্ক, একসঙ্গে আত্মঘাতী দুই বান্ধবী

06:59 PM Feb 23, 2024 IST | Srijita Mallick
পরিবার মানবে না প্রেমের সম্পর্ক  একসঙ্গে আত্মঘাতী দুই বান্ধবী
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দুই বান্ধবীর মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। কিন্তু তাদের সম্পর্ক পরিবার বা সমাজ কেউই ভাল চোখে নেবে না। সেইকারণেই একসঙ্গে আত্মঘাতী হলেন দুই বান্ধবী। এই ঘটনাটি ঘটেছে  চন্দ্রকোণার (Chandrokona) ধামকুড়িয়ার জঙ্গল এলাকায়। শুক্রবার সকালে ধামকুড়িয়ার জঙ্গলে একটি গাছে একই ওড়নায় ঝুলন্ত অবস্থায়  তাদের দুজনকে দেখতে পান স্থানীয়রা।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর ওই গাছ থেকে তাদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। তবে আত্মঘাতী একটি মেয়ের পরিচয় জানা গেলেও অপরজনের সম্পর্কে কোন তথ্য মেলেনি। জানা গিয়েছে, আত্মঘাতী ওই দুটি মেয়ে আরামবাগের বাসিন্দা।  এই ঘটনার পর আত্মঘাতী একটি মেয়ের মা জানিয়েছেন, তাদের জনের মধ্যে খুবই ভাল সম্পর্ক ছিল। শুধু তাই নয় তারা প্রায়শই একে ওপরের বাড়ি যেত।

Advertisement

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী ওই দুজন আদিবাসী কিশোরী। মৃতদের একজন বছর ২৫-এর  সুমি মুর্মু, আর একজন বছর ২৩-এর  রচনা মান্ডি । তাদের এই সম্পর্ক পরিবার গ্রহণ করবে না। সেইকারণেই তারা একসঙ্গে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন বলে জানা গিয়েছে। তবে, এখন পর্যন্ত তাদের মৃত্যু কারণ নিয়ে সুস্পষ্ট কিছুই সামনে আসেনি। ইতিমধ্যেই পুলিশ এই পুরো ঘটনাটি নিয়ে শুরু করেছে তদন্ত।  

Advertisement
Tags :
Advertisement