For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিকাশ ভবন অভিযানে ধুন্দুমার কান্ড

09:56 PM Mar 04, 2024 IST | Subrata Roy
আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিকাশ ভবন অভিযানে ধুন্দুমার কান্ড
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: ২০১৬ আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিকাশ ভবন অভিযান ঘিরে ধুন্দুমার কান্ড। চাকুরী প্রার্থীরা সেন্ট্রাল পার্ক মেট্রো স্টেশন(Central Park Metro Station) থেকে বের হতেই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। চাকরিপ্রার্থীদের জোর করে চ্যাং দোলা করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে আটক করা হয়।বঞ্চিত যোগ্য প্রার্থীরা নিয়োগের দাবিতে ৪৫০ দিন গান্ধী মূর্তির(Gandhi Murti) পাদদেশে অবস্থান এবং ধরনা করে।

Advertisement

২০১৪ সালে ৩০ শে জানুয়ারি টেট বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল, টেট পরীক্ষা হয়েছিল ১৬ ই আগস্ট ২০১৫। নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছিল ২৩ শে সেপ্টেম্বর ২০১৬। শূন্য পদ ছিল ১৪ হাজার ৩৩৯টি।প্রথম কাউন্সিলিং সম্পূর্ণ প্রার্থীদের জয়েনিং এর ব্যবস্থা করতে হবে।

Advertisement

আইনি বাধা না থাকা সত্ত্বেও দ্বিতীয় কাউন্সিলিং এর নোটিশ এখনো পর্যন্ত জারি খয়ডিটা অবিলম্বে জারি করতে হবে।মেধা তালিকাভুক্ত যোগ্য প্রার্থীদের ধারাবাহিকভাবে কাউন্সিলিং এবং জয়েনিং দিতে হবে।ইতিমধ্যেই নিয়োগের দাবিতে মুখ্যমন্ত্রীর(CM) সঙ্গে তিনবার তারা দেখা করেছেন ১৪ই সেপ্টেম্বর ২০১৬য় সিঙ্গুরের সভায়, একুশে জুন ২০২১ নবান্ন ৩০ শে মে ২০২৩ নবান্নের সভা গিয়ে আজও পর্যন্ত মেলেনি চাকরি। এই সমস্ত দাবি নিয়ে তারা বিকাশ ভবন অভিযান করে এদিন।

Advertisement
Tags :
Advertisement