For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাথরসে ধর্মীয় অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে ৬০ পুণ্যার্থীর মৃত্যু

04:20 PM Jul 02, 2024 IST | Sundeep
হাথরসে ধর্মীয় অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে ৬০ পুণ্যার্থীর মৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধি, লখনউ: ধর্মীয় অনুষ্ঠান চলাকালীন বিশৃঙ্খলার জেরে পদপিষ্ট হয়ে অন্ততপক্ষে ৬০ পুণ্যার্থী প্রাণ হারিয়েছেন। নিহতদের মধ্যে অধিকাংশই মহিলা ও শিশু। গুরুতর জখম হয়েছেন আরও অনেকে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা সঙ্কটজনক হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছেন প্রশাসনিক আধিকারিকরা। মঙ্গলবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাথরসে।

Advertisement

হাথরসের এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, এদিন রতিভানপুরে ভগবান শিবের আরাধনা চলছিল। অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য পুণ্যার্থী যোগ দিয়েছিলেন। অনুষ্ঠান শেষ হতেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। হুড়োহুড়িতে পদপিষ্ট হন অনেক পুণ্যার্থী। উপস্থিত স্থানীয় স্বেচ্ছাসেবক এবং পুণ্যার্থীরাই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে আহতদের এটা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মাঝপথেই অনেকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

Advertisement

এটা মেডিকেল কলেজের মুখ্য স্বাস্থ্য আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মহিলা, শিশু-সহ মোট ৬০ জন পুণ্যার্থীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। কেননা, সঙ্কটজনক অবস্থাতে প্রচুর পুণ্যার্থীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পদপিষ্টের ঘটনায় ইতিমধ্যেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিজন ও পরিচিতদের খোঁজে এটা মেডিকেল কলেজ হাসপাতালে ভিড় করছেন অনেকে। সেই ভিড় সামলাতে হিমশিম খাচ্ছেন হাসপাতালের চিকি‍ৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা।  

Advertisement
Tags :
Advertisement