For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

বিয়েতে তাঁদের চারজনকে চার্টবাস্টার 'জুম্মা চুম্মা দে দে'-তে নাচতে দেখা গিয়েছে। রেডডিটে ভাইরাল হওয়া ভিডিওতে বিদ্যা এবং তার প্রযোজক স্বামী সিদ্ধার্থকে প্রথমে নাচতে দেখা গিয়েছে। এরপর তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা যায় আদিত্যকে।
06:27 PM May 28, 2024 IST | Susmita
পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার  ভাইরাল ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সিনেমার বাইরে সেলিব্রিটিদের নানা কাণ্ডের ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হতে থাকে। আর তা দেখে সাধারণ মানুষরাও নিজেদের সঙ্গে তারকাদের রিলেট করতে পারে। ভাবেন তারকারাও নিজের পরীবারের সদস্যদের সঙ্গে থাকলে একেবারে খুল্লামখুল্লা। হ্যাঁ, সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালনে একটি ভিডিও দেখে ভক্তদের রীতিমতো ঘুম উড়েছে। একপাশে স্বামী, অন্য পাশে দেওরকে নিয়ে এক্কেবারে তুমুল নাচ শুরু করলেন নায়িকা। ভিডিওটি কোনও একটি পার্টি চলাকালীনের মুহূর্ত বলে মনে হচ্ছে। আর ভিডিওটি রেডিটে আপলোড করেছেন কোনও একজন ব্যবহারকারী। ভিডিওতে বিদ্যার দেওর তথা অভিনেতা আদিত্য রায় কাপুর, তাঁর স্বামী সিদ্ধার্থ রায় কাপুর, কুণাল রায় কাপুরকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে।

Advertisement

অনুমান, পারিবারিক কারোর বিয়েতে উপস্থিত ছিলেন বিদ্যার শ্বশুরবাড়ির পরিবার। বিয়েতে তাঁদের চারজনকে চার্টবাস্টার "জুম্মা চুম্মা দে দে"-তে নাচতে দেখা গিয়েছে। রেডডিটে ভাইরাল হওয়া ভিডিওতে বিদ্যা এবং তার প্রযোজক স্বামী সিদ্ধার্থকে প্রথমে নাচতে দেখা গিয়েছে। এরপর তাঁদের সঙ্গে যোগ দিতে দেখা যায় আদিত্যকে। গানটির বিখ্যাত হুক লাইনে বিদ্যা বালান-সহ তাঁর তিন দেওরকে নাচতে দেখা গিয়েছে। শেষে অভিনেত্রীকে গানের আইকনিক অমিতাভ বচ্চনের হুক স্টেপ নাচতে দেখা গিয়েছে। বিদ্যা বালান ২০১০ সালে করণ জোহরের বাড়িতে একটি পার্টিতে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে দেখা করেছিলেন। আর সেখানেই দুজনকে ইচ্ছে করেই আমন্ত্রণ জানিয়েছিলেন করণ।

Advertisement

The Roy Kapurs
byu/Rainyday2158 inBollyBlindsNGossip

এরপর কিছুদিন তাঁরা ডেটিং করার পরে, ডিসেম্বর ২০১২ সালে একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা গাঁটছড়া বাঁধেন। আর শিবের মতো স্বামীকে পেয়ে বিদ্যা ধন্য। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এমনকি আমাদের প্রজন্ম থেকেও অনেক লোক ডানে বামে সোয়াইপ করে। কিন্তু আমি ভাগ্যবান হয়েছি যে আমি টিন্ডার এবং বাম্বল বুম হওয়ার আগে একজন অংশীদার পেয়েছি এবং আমি এতে খুব খুশি।"

Advertisement
Tags :
Advertisement