For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজয় দেবেরাকোন্ডার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানোর দায়ে গ্রেফতার অভিযুক্ত ইউটিউবার

অভিনেতাকে নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর অভিযোগে ওই ব্যক্তিকে আটক করেছে হায়দরাবাদ সাইবার ক্রাইম পুলিশ।
08:29 PM Dec 13, 2023 IST | Sushmitaa
বিজয় দেবেরাকোন্ডার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানোর দায়ে গ্রেফতার অভিযুক্ত ইউটিউবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ডিজিটাল মিডিয়ার যুগে ইউটিউব, ফেসবুক এখন সবার ফোনে ফোনে ঘুরছে। এগুলো যেমন মানুষকে বিনোদন দিচ্ছে, তেমনি রোজগারের উপায় করে দিচ্ছে। আর সেই লোভে পড়ে মানুষ অপরাধ করতেও পিছপা হচ্ছেন না। আর ইউটিউবারদের সেই ফাঁদে পড়ছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই। দিন কয়েক আগেই ভুল তথ্য ছড়ানোর দায়ে গর্জে উঠেছিলেন কৃতি থেকে পরিণীতিরা। দিয়েছিলেন আইনী ব্যবস্থা নেওয়ার হুঙ্কার। এবার একই ফাঁদে পড়লেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরকোন্ডা।

Advertisement

একটি ইউটিউবার বিরুদ্ধে ভুল তথ্য ছড়ানোর দায়ে দিলেন উপযুক্ত শিক্ষা। তাঁর বিরুদ্ধে নিলেন আইনী ব্যবস্থা। হায়দরাবাদ সাইবার ক্রাইম পুলিশ এখন সেই ব্যক্তিকে আটকও করেছেন। অভিযোগ, অভিনেতাকে অপমান করে একটি আপত্তিকর ভিডিও বানিয়েছিলেন সেই ব্যক্তি।

Advertisement

সেই কারণেই বিজয় দেবেরকোন্ডা অভিযুক্ত ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিনেতাকে নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর অভিযোগে ওই ব্যক্তিকে আটক করেছে হায়দরাবাদ সাইবার ক্রাইম পুলিশ।বিজয় দেবরাকোন্ডার দল এই বিষয়ে একটি বিবৃতি শেয়ার করেছে। ওই ব্যক্তি বিজয় দেবরাকোন্ডা সম্পর্কে মিথ্যা তথ্য ছড়িয়েছেন। 

ক্লিপটিতে 'লাইগার' অভিনেতার বিরুদ্ধে ভুল তথ্য দেওয়া হয়েছিল। আপত্তিকর ক্লিপটি পোস্ট করার কয়েকদিন পর পুলিশ তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে।তবে তারা নিশ্চিত করেছে যে ব্যক্তিটি তার চ্যানেল থেকে ভিডিওটি মুছে দিয়েছে। হিন্দুস্থান টাইমস অনুসারে, অনন্তপুরের একজন ইউটিউবার তার চ্যানেল সিনেপলিসে বিজয় দেবেরকোন্ডা এবং একজন মহিলা অভিনেতা সম্পর্কে গুজব শেয়ার করার পরে একটি এফআইআর দায়ের করেছিলেন। বিজয়ের দল বলেছে, "কয়েকদিন আগে, একই ব্যক্তি বিজয় এবং অন্য একজন অভিনেত্রীর সঙ্গেও অশ্লীল খবর ছড়িয়েছিল। অসম্মানজনক খবরে তাদের দৃষ্টি আকর্ষণ করার পরে পুলিশ অবিলম্বে প্রতিক্রিয়া জানায়। তারা জড়িত ব্যক্তিকে খুঁজে বের করে আটক করে। ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়াতে প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিজয় গুজব ছড়াতে অভ্যস্ত কিন্তু কখনও কখনও, লোকেরা একটি লাইন অতিক্রম করে। তিনি একটি উদাহরণ স্থাপন করতে চান, বিশেষ করে যখন তৃতীয় পক্ষের নামও অন্যায়ভাবে টেনে আনা হয়। কারণ এটা ঠিক নয়।"

বিজয় দেবেরকোন্ডাকে শেষ দেখা গিয়েছিল 'কুশি' ছবিতে সামান্থার সঙ্গে। ছবিটি সমালোচক ও দর্শক উভয়ের কাছ থেকে ভালো সাড়া পায়। এদিকে তিনি বর্তমানে পরিচালক পরশুরাম পেটলার সঙ্গে 'ফ্যামিলি স্টার' ছবির শুটিং করছেন। ছবিটিতে ম্রুণাল ঠাকুরকে প্রধান ভূমিকায় দেখা যাবে এবং এটি ২০২৪ সালের কোনো এক সময় প্রেক্ষাগৃহে হিট হবে।এছাড়াও, বিজয়কে গৌতম তিন্নানুরির পরবর্তী শিরোনামহীন প্রকল্পেও দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement