For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আবেগ না আসক্তি! ছেলের নাম কব্জিতে খোদাই করলেন '১২ ফেল' নায়ক বিক্রান্ত ম্যাসি

কয়েক বছর ডেটিংয়ের পর, অভিনেতা বিক্রান্ত ম্যাসি এবং শীতল ঠাকুর ২০২২ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন৷ এই বছরের শুরুতে, তাঁরা তাঁদের প্রথম সন্তান, বর্ধনকে পরিবারকে স্বাগত জানিয়েছেন।
01:38 PM Mar 31, 2024 IST | Sushmitaa
আবেগ না আসক্তি  ছেলের নাম কব্জিতে খোদাই করলেন  ১২ ফেল  নায়ক বিক্রান্ত ম্যাসি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সন্তানের জন্যে বাবা-মায়েরা মরতেও দ্বিধা করেন না। জীবনের সবটা উৎসর্গ করে দেন। সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের ক্ষেত্রেও বিষয়টি ব্যতিক্রমী নয়। গতবছর মুক্তিপ্রাপ্ত '12th fail'-এ অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন অভিনেতা বিক্রান্ত ম্যাসি। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ছবিটি আজও মুখে মুখে ঘুরছে সবার। আইপিএস অফিসার মনোজ শর্মার ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি। তাঁর দুর্দান্ত অভিনয়ের সাক্ষী থেকেছে গোটা দেশ।

Advertisement

তবে অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও প্রমোশন পেয়েছেন অভিনেতা। সদ্য পুত্রসন্তানের বাবা হয়েছেন বিক্রান্ত ম্যাসি। ট্রেন্ডিং মেনে তিনিও ছেলের মুখ এখনও প্রকাশ্যে আনেননি। তবে সদ্য ছেলের নাম প্রকাশ্যে আনলেন নায়ক। আর তাঁর ছেলের নাম জ্বলজ্বল করে উঠল কব্জিতে। যা কিনা মন জয় করেছে গোটা সোশ্যালমিডিয়াবাসীর। কয়েক বছর ডেটিংয়ের পর, অভিনেতা বিক্রান্ত ম্যাসি এবং শীতল ঠাকুর ২০২২ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন৷ এই বছরের শুরুতে, তাঁরা তাঁদের প্রথম সন্তান, বর্ধনকে পরিবারকে স্বাগত জানিয়েছেন। বর্তমানে ছেলেকে নিয়েই দিন কেটে যাচ্ছে দম্পতির। যার বয়স এক মাসেরও বেশি। ছেলের প্রেমে এতটাই মজে গিয়েছেন যে, ছেলের নামে নিজের হাতে ট্যাটু করলেন অভিনেতা।

Advertisement

এই দম্পতি তাদের ছেলে বর্ধনকে গত ৭ ফেব্রুয়ারি পৃথিবীতে স্বাগত জানিয়েছেন। এবার সন্তানের প্রতি তার আবেগের একধাপ এগিয়ে গেলেন মির্জাপুর অভিনেতা। তার হাতে ছেলের নাম দিয়ে ট্যাটু করালেন। আর এই ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে ভাগ করে নিলেন ১২ ফেল অভিনেতা। ট্যাটুতে লেখা ছিল, "বর্ধন 7-2-2024।" সঙ্গে লিখলেন, “সংযোজন নাকি আসক্তি? আমি তাদের উভয় প্রেম।" কাজের ফ্রন্টে, বিক্রান্তকে পরবর্তীতে, ইয়ার জিগরি, এবং ফির আয়ি হাসেন দিলরুবা-ছবিতে দেখা যাবে। এখন তিনি সেক্টর 36-এ ছবির কাজে ব্যস্ত রয়েছেন।

Advertisement
Tags :
Advertisement