OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'বাবা' হলেন '12th Fail'-খ্যাত অভিনেতা বিক্রান্ত ম্যাসি

অবশেষে খুশির খবর চলেই এলো, গতকাল অর্থাৎ ৭ ফেব্রুয়ারি শিশুপুত্রকে স্বাগত জানালেন বিক্রান্ত ম্যাসি এবং শীতল ঠাকুর।
10:15 AM Feb 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক খুশির খবর। গতবছর পুজোর ঠিক আগেই মুক্তি পেয়েছিল '12th Fail' ছবিটি মুলত আইপিএস অফিসার মনোজ শর্মার বায়োপিক। যেখানে দেখানো হয়েছিল কীভাবে ১২ ক্লাসে অতি কম নম্বর পেয়ে IPS অফিসার হলেন মনোজ শর্মা। গ্রামের ছেলে হয়ে কতটা কঠোর পরিশ্রমের ফলে আজ তিনি যোগ্য IPS পুলিশ অফিসার। ছবিটি মুক্তি পাওয়ার থেকেই তরুণ প্রজন্মের অনুপ্রেরণা বনে গিয়েছে।

কয়েক মাস ছবিটির বয়স হয়ে গেলেও এখনও দর্শকদের মনে বসে রয়েছে ছবির বিষয়বস্তু। ছবির মাধ্যমে আজ গোটা দেশবাসীর চোখে বাস্তব হিরো মনোজ কুমার শর্মা। এখনও লোকজনের মুখে মুখে ঘুরছে এই ছবির গল্পকাহিনী। ছবিটি এ বছর ফিল্মফেয়ার পুরস্কারও লাভ করেছে। তবে ছবির বাস্তব হিরো কে যে অভিনয়ের মাধ্যমে সকলের কাছে ফুটিয়ে তুলল, তার কথা না বললেই নয়! ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা বিক্রান্ত ম্যাসি (Vikrant Massey)। ছবির মাধ্যমেই কেরিয়ারের একেবারে মাইলফলক অর্জন করেছেন তিনি, ছবিতে তাঁর অভিনয় এখনও লোক মুখে মুখে ঘুরছে। আজও প্রশংসা কুড়োচ্ছে তাঁর অভিনয়। এবার তাঁর পরিবারে খুশির খবর। গতবছরেই অভিনেতা সুখবর দিয়েছিলেন যে, তিনি বাবা হতে চলেছেন। তাঁর আর স্ত্রী শীতল ঠাকুরের প্রথম সন্তান আসতে চলেছে। অবশেষে খুশির খবর চলেই এলো, গতকাল অর্থাৎ ৭ ফেব্রুয়ারি শিশুপুত্রকে স্বাগত জানালেন বিক্রান্ত ম্যাসি এবং শীতল ঠাকুর। 

দম্পতি ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে তাঁদের সন্তান লাভের কথা ঘোষণা করেন। ২০২২ সালে তাঁদের বিয়ে হয়েছিল। বিক্রান্ত এবং শীতল এখন এক ছেলের বাবা-মা। তারা এদিন একটি যৌথ বিবৃতিতে তাঁদের আনন্দ প্রকাশ করে লিখেছেন, "আমরা এক হয়ে গেছি। আমাদের ছেলের আগমনের ঘোষণায় আমরা আনন্দ ও ভালোবাসায় উল্লসিত।" তাঁদের ঘোষণার পোস্টারটিতে টফি, একটি রংধনু, ছোট জুতা, দুধ খাওয়ানোর বোতলের মতো সুন্দর ছোট ছোট জিনিসগুলি আঁকা ছিল। বিক্রান্ত ম্যাসি এবং শীতল ঠাকুর (Sheetal Thakur) ২০২২ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করার আগে কিছুদিন ডেটিং করছিলেন। কাজের ফ্রন্টে, ১২ ফেইল সাফল্য পাওয়ার পরে বিক্রান্ত ম্যাসিকে পরবর্তীতে আদিত্য নিম্বালকরের 'সেক্টর 36', 'ফির আয়ি হাসেন দিলরুবা' এবং আরও অনেক ছবিতে দেখা যাবে।

Tags :
Vikrant massey
Next Article