OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইনস্টাগ্রামে সিদ্ধার্থ-কিয়ারাকে হারিয়ে দিলেন বিরাট কোহলি, কীভাবে?

T20 বিশ্বকাপ ট্রফি তোলার পর বিরাট বলেছিলেন, এই বিশ্বকাপ ট্রফি তোলার চেয়ে আর কিছু হতে পারেনা। এর চেয়ে ভালো দিনের স্বপ্ন দেখতে পারতেন না। ছবি দিয়ে ইনস্টাগ্রামে পোস্টের ক্যাপশন দিয়েছিলেন কোহলি
04:26 PM Jul 01, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সোশ্যাল মিডিয়া নিয়েই মাথাব্যথা সকলের। ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, এক্স(টুইটার)- এই চারটিই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আনাগোনা বেশি সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের। এর বাইরেও একাধিক রিল ভিডিও বানানোর অ্যাপ রয়েছে। কিন্তু অন্যান্যদের তুলনায় বেশি জনপ্রিয়তা রয়েছে এই চারটি অ্যাপের। যাই হোক, বর্তমানে রিল, ব্লগ বানানোর পাশাপাশি ট্রেন্ডিংয়ে রয়েছে, কোন কোন ভিডিওতে বেশি লাইক পড়ছে, বেশি ভিউজ পড়ছে। শুধু সাধারণ মানুষ নয়, সেলিব্রিটিদের মধ্যেও চলে এই প্রতিযোগিতা। যাই হোক, এতদিন পর্যন্ত ভারতীয় তারকা হিসেবে ইনস্টাগ্রামে সবথেকে বেশি লাইকের অধিকারী ছিল বলিউডের তারকা দম্পতি সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়ের ছবি। কিন্তু এবার বিরাট কোহলি এবং রোহিত শর্মার T20 বিশ্বকাপের মুহূর্তের ছবি সবকিছুকে পেছনে ফেলে দিল।

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে রাজস্থানে গাঁটছড়া বাঁধার পর এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে। কিন্তু তাদের আইকনিক বিয়ের ভিডিও থেকে শুরু করে তাদের বিশেষ দিনের একাধিক ইনস্টাগ্রামের সবচেয়ে বেশি পছন্দ করা পোস্টের সিংহাসনে বসেছিল। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি তুলে নেওয়ার পর বিরাট কোহলির পোস্ট ইনস্টাগ্রামের সবথেকে বেশি পছন্দের পোস্ট হিসেবে শিরোপা পেল। ২৯ জুন, ২০২৪-এ, টিম ইন্ডিয়া ১৩ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ইতিহাস রচনা করেছে। বিশ্বকাপের শেষে পরবর্তী প্রজন্মের কাছে ব্যাট দিয়ে T20 থেকে অবসর ঘোষণা করেছেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। T20 বিশ্বকাপ ট্রফি তোলার পর বিরাট বলেছিলেন, এই বিশ্বকাপ ট্রফি তোলার চেয়ে আর কিছু হতে পারেনা। এর চেয়ে ভালো দিনের স্বপ্ন দেখতে পারতেন না। ছবি দিয়ে ইনস্টাগ্রামে পোস্টের ক্যাপশন দিয়েছিলেন কোহলি। মাত্র দুদিনেই পোস্টটি সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের পোস্টকে হারিয়ে ইনস্টাগ্রামে ১৯ মিলিয়নেরও বেশি লাইক পেয়েছে। এর আগে, বিরাট তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার জন্য একটি হৃদয়গ্রাহী পোস্ট লিখেছিলেন।

ভালোবাসা উজাড় করে দিয়েছিলেন। বর্তমানে দুই সন্তান বিরাটের। মেয়ে ভামিকার ৩ বছর পর ছেলে আকায়কে চলতি বছরে তাঁর পরিবারের স্বাগত জানিয়েছে বিরুষ্কা জুটি। এদিকে কিয়ারাকে পরবর্তীতে রাম চরণ-অভিনীত 'গেম চেঞ্জার'-এ দেখা যাবে।এছাড়াও তিনি হৃতিক রোশন-অভিনীত 'WAR 2'-এ YRF স্পাই ইউনিভার্সে যোগ দিতেও প্রস্তুত, যেখানে 'RRR' তারকা জুনিয়র NTRও থাকবে। এছাড়াও কিয়ারার 'ডন 3' রয়েছে, যেখানে তিনি রণবীর সিং-এর সঙ্গে অভিনয় করবেন। অন্যদিকে শিল্পা শেঠি কুন্দ্রা এবং বিবেক ওবেরয়ের সঙ্গে প্রাইম ভিডিওতে রোহিত শেঠির ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ সিদ্ধার্থকে শেষ দেখা গিয়েছিল। তিনি দিশা পাটানি এবং রাশি খান্নার সঙ্গে 'যোধা' ছবিতেও অভিনয় করেছিলেন, যেটি বক্স অফিসে ভাল সাফল্য পেয়েছিল, সিদ্ধার্থ তার অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছিল।

Tags :
Virat Kohli
Next Article