OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সরস্বতী পুজোর আগেই বঙ্গে জাঁকিয়ে ঠাণ্ডা, কি জানাল হাওয়া অফিস?

10:00 AM Feb 07, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ শীতের আমেজ কমে রাজ্য জুড়ে বইতে বসন্তের হাওয়া। তাপমাত্রা বাড়লেও সকালে ঘন কুয়াশায় ঢাকছে গোটা বঙ্গ। তবে বঙ্গে কি ফের ফিরবে ঠাণ্ডার আমেজ? তা নিয়ে উঠছে প্রশ্ন। এই আবহেই হাওয়া অফিসের তরফে জানান হয়েছে , চলতি সপ্তাহের শেষের দিকে বঙ্গে ফিরতে পারে শীতের আমেজ। তবে জাঁকিয়ে ঠাণ্ডা পড়ার আর সম্ভাবনা নেই।

বর্তমানে সকালের দিকে আকাশ মেঘলা থাকলেও বৃষ্টির সম্ভাবনা নেই বলে জানিয়েছে হাওয়া অফিস। বুধবার  সকালের দিকে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা ঘন  কুয়াশায় ঢেকে গিয়েছিল। আজ বৃষ্টির সম্ভাবনা নেই। কলকাতা সহ দক্ষিণবঙ্গে বুধবার  আবহাওয়া শুষ্ক থাকবে। হাওয়া অফিসের দেওয়া তথ্য অনুসারে, বুধবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের সর্বনিম্ন তাপমাত্রা থাকবে  ১৯ ডিগ্রি সেলসিয়াস এবং  সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার কলকাতা এবং দক্ষিণবঙ্গের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২১ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ৫ ডিগ্রি বেশি।

হাওয়া অফিসের দেওয়া পূর্বাভাস অনুসারে দার্জিলিং রয়েছে হালকা বৃষ্টির সম্ভাবনা। বৃহস্পতিবার পর্যন্ত চলবে এই বৃষ্টি। আগামী তিন- চার দিন বৃষ্টির কারণে ২ থেকে ৩ ডিগ্রি কমবে  তাপমাত্রা। উল্লেখ্য,সরস্বতী পুজো  পর্যন্ত আবহাওয়া এমনই ওঠাপড়া হবে। তবে জাঁকিয়ে ঠাণ্ডা পড়ার কোন সম্ভাবনা নেই।

Tags :
weatherWeather Updatewest bengalWinter season
Next Article