For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেশন দুর্নীতি মামলায় ফের ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা

02:13 PM Jun 05, 2024 IST | Srijita Mallick
রেশন দুর্নীতি মামলায় ফের ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ ইডির তলবে সাড়া দিলেন না অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য টলিউড অভিনেত্রীকে বুধবার তলব করেছিল ইডি। আর সেই তলবে সাড়া দিলেন না  ঋতুপর্ণা। জানা গিয়েছে, বিদেশে থাকার জন্য এদিন সিজিও কমপ্রেক্সে এসে হাজিরা দিতে পারলেন না  অভিনেত্রী। তবে এরপর কবে ঋতুপর্ণাকে তলব  করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা  এখন জানা যায়নি।

Advertisement

বলা বাহুল্য,  এর আগেও ২০১৯-এর জুলাইতে ঋতুপর্ণাকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। ৫ বছর পর আবারও ইডি তলব করে অভিনেত্রীকে। ED সূত্রে খবর, আর্থিক লেনদেন সংক্রান্ত কিছু তথ্য যাচাইয়ের জন্য অভিনেত্রীকে ডেকেছে কেন্দ্রীয় এজেন্সি (ED on Ration Scam)। সূত্রের খবর, বিভিন্ন জায়গায় তদন্তের মাধ্যমে যে তথ্য পেয়েছেন ইডি, সেই তথ্য সামনে রেখেই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা করেছিল তদন্তকারী সংস্থার আধিকারিকরা। 

Advertisement

উল্লেখ্য, গত বৃহস্পতিবারই তলব করে সমন পাঠানো হয়েছিল ঋতুপর্ণাকে। আর এই তলব প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন,’ রেশন দুর্নীতি কী, সে সম্পর্কে আমার কোনও সম্যক ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম। ষড়যন্ত্র করা হচ্ছে।‘ আর এই বক্তব্যের পরেই প্রশ্ন উঠেছিল তাহলে কি ইডির দফতরে হাজিরা দেবেন ঋতুপর্ণা। এবার সেই জল্পনাতেই পড়ল শিলমোহর।

Advertisement
Tags :
Advertisement