OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চোখের সামনে ‘হ্যারি পটার’! ড্যানিয়েলকে দেখাঁমাত্রই কী করলেন ম্রুনাল?

অভিনেতাকে তার প্রবল ভক্তদের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে এবং অভিনেত্রীকে ক্যামেরার পিছনে থেকে চিৎকার করতে শোনা যায়, 'ড্যানিয়েল, আমরা তোমাকে ভালোবাসি, ড্যানিয়েল।'
02:53 PM Dec 14, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: কতটা প্রতিভা থাকলে, সিরিয়াল থেকে ডিরেক্ট চলচ্চিত্রে নাম লেখাতে পারে! শুধু বলিউড নয়, এখন দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও রীতিমতো রাজ করছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। দুলকার সলমনের সঙ্গে তাঁর সীতারামাম তাঁর ঝুলিতে প্রথম ব্লকবাস্টার চলচ্চিত্র। এছাড়াও দক্ষিণের একাধিক সুপারস্টারের সঙ্গে তিনি ইতিমধ্যেই কয়েকটি ছবি গেঁথে ফেলেছেন। এছাড়াও বলিউডে একের পর এক বোমা ফাটিয়ে যাচ্ছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ম্রুণাল তাঁর দক্ষতার মাধ্যমে একাধিক দেশবাসীর মন জয় করে ফেলেছেন। জানেন কী, তাঁর অভিনয়ের ফ্যান খোদ হ্যারি পটারও। হ্যাঁ, বলিউডের ব্যতিক্রমী প্রতিভাদের মধ্যে তিনি একজন। অভিনেত্রী বর্তমানে নিউইয়র্কে তার শেষ তেলুগু রিলিজ, হাই নান্না সাফল্যে ব্যস্ত।

সম্প্রতি নিউইয়র্কে রয়েছেন ম্রুণাল। সেখানেই ঘুরে বেড়াতে গিয়ে তাঁর সঙ্গে দেখা হয়ে গিয়েছে হ্যারি পটার তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফের সঙ্গে। যার সংস্পর্শে থেকে নব্বইয়ের দশকের মানুষের কেটেছে বাচ্চা বেলা। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে এই সুন্দর মুহূর্তের একটি সিরিজ শেয়ার করেছেন৷ ভিডিওতে, অভিনেত্রী হ্যারি পটার তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ ভক্তদের বিশাল ভিড়ের মধ্যে একটি আনন্দদায়ক ভিডিও চিত্রায়িত করেছেন৷ ভিডিওতে, অভিনেতাকে তার প্রবল ভক্তদের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে এবং অভিনেত্রীকে ক্যামেরার পিছনে থেকে চিৎকার করতে শোনা যায়, "ড্যানিয়েল, আমরা তোমাকে ভালোবাসি, ড্যানিয়েল।" এটির জন্য, ড্যানিয়েল "ধন্যবাদ" বলে চিৎকার করে প্রতিক্রিয়া জানায়, অভিনেত্রীকে দৃশ্যত উচ্ছ্বসিত রেখে। অভিনেত্রী লিখেছেন, এটা ঘটেছে! হ্যারি পটারের স্টিকার @missblender। অন্য একটি গল্পে, ম্রুণাল তাঁর বোন লোচন ঠাকুরের সঙ্গেও একটি পোজ শেয়ার করেছেন। ছবিতে ড্যানিয়েলের মুখে সাদা মাস্ক ছিল।

এদিকে অভিনেত্রীর লেটেস্ট রিলিজ হাই নান্নার প্রশংসা করেছেন আল্লু অর্জুনও। সম্প্রতি তার X (আগের টুইটার) নিয়ে হাই নান্নার প্রশংসা করেছেন৷ টুইটে তিনি লিখেছেন, “#HiNanna-এর পুরো টিমকে অভিনন্দন। কি মিষ্টি উষ্ণ ফিল্ম. সত্যিই হৃদয় ছুঁয়ে যাওয়া। @NameIsNani গারু ভাইয়ের প্রচেষ্টাহীন অভিনয়। এবং সবুজ আলো এই ধরনের চিত্তাকর্ষক স্ক্রিপ্ট এবং আলোতে আনার জন্য আমার শ্রদ্ধা। প্রিয় ম্রুণাল পর্দায় তোমার মাধুর্য ভুতুড়ে। এটা তোমার মত সুন্দর।" তাঁর বলিউডের কাজের কথা বলতে গেলে, অভিনেত্রীকে সম্প্রতি Netflix Anthology Lust Stories 2-এ দেখা গিয়েছিল। তাছাড়া, তাকে আঁখ মিচোলিতেও দেখা গিয়েছে, সহ-অভিনেতা অভিমন্যু দাসানি, পরেশ রাওয়াল, এবং অভিষেক বন্দোপাধ্যায়, উমেশ শুক্লা দ্বারা পরিচালিত।

Tags :
Mrunal thakur
Next Article