For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সকলের 'ভাইজান' হলেও সলমনকে কখনই ভাইয়ের চোখে দেখেন নি ইমরান, কেন?

২০২৩ সালের দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত টাইগার 3-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন ইমরান। যেখানে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু সুপারস্টারকে কখনই তিনি ভাই বলে ডাকেন নি।
02:49 PM Mar 24, 2024 IST | Sushmitaa
সকলের  ভাইজান  হলেও সলমনকে কখনই ভাইয়ের চোখে দেখেন নি ইমরান  কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গোটা শুটিং সেটে দাঁড়িয়ে রয়েছেন একগুচ্ছ ক্রু, পরিচালক, সহকর্মীরা, সঙ্গে লাইট, ক্যামেরা তো আছেই! সবার সামনে নায়িকাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া, তাঁর সঙ্গে সহবাসের অভিনয়, নিছকই সহজ নয়! তার জন্যে দরকার কঠোর আত্মবিশ্বাস। বলা চলে, তাঁর চুমুতেই এখনও মজে গোটা দেশের রমণীরা। আজ ৪৫ বর্ষে পড়লেন বলিউডের কিসিং সুপারস্টার ইমরান হাশমি। পর্দায় তিনি রোমান্টিক হিরো হলেও বাস্তবের মাটিতে তাঁর চরিত্র কিন্তু সম্পূর্ণ আলাদা। 'one women men', পরিবারই তাঁর সবকিছু। যদিও শুধু রোমান্টিক হিরো নয়, সিরিয়াল কিলার থেকে শুরু করে খলনায়ক, এই বহুমুখী অভিনেতার জনপ্রিয়তা আজও বহাল। যদিও এখন তিনি ছবির সংখ্যা কমিয়ে দিয়েছেন। কিসিং চরিত্রেও অভিনয় করতে তাঁকে খুব একটা দেখা যায়না।

Advertisement

আজ তাঁর জন্মদিন উপলক্ষে জেনে নিন আপনার অভিনেতার বিষয়ে একটি দুর্দান্ত তথ্য। সম্প্রতি বলিউডের নেপোটিজম নিয়ে মুখ খুলেছিলেন ইমরান হাশমি। ঐশ্বর্যকে নিয়েও বেফাঁস মন্তব্য করেছিলেন। যাই হোক, ইমরান হাশমি একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি স্পষ্টবাদী তার জন্যও পরিচিত। ইমরান হলেন সেই বিরল বলিউড ব্যক্তিত্বদের মধ্যে একজন যিনি কোনও কিছুতে ভয় পান না, মনে যা আছে বলে দেন। একবার অভিনেতা বলেছিলেন, সুপারস্টার সলমান খান গোটা দেশের ভাইজান হলেও তিনি কখনই সলমনকে 'ভাই' বলে ডাকেন নি। কিন্তু কেন? ২০২৩ সালের দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত টাইগার 3-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন ইমরান। যেখানে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু সুপারস্টারকে কখনই তিনি ভাই বলে ডাকেন নি।

Advertisement

কারণ, "আমি হয়তো সলমান ভাইকে ডাকি না, কিন্তু আমি তাকে ভাই হিসেবে মানি। আমি তাকে বন্ধু হিসেবে মানি। যে সম্মান মুখের কথায় আসে না, সেটা আপনার আচরণ এবং কর্ম থেকে আসে। আমি সত্যিই এটি বিশ্বাস করি, আমি এই শিক্ষা পরিবারের থেকে পেয়েছি। আমি সবাইকে সম্মান করি, আমি কোনোভাবেই চলচ্চিত্রের সেটে মানুষকে আলাদা করি না। আমি সবাইকে সমানভাবে সম্মান করি। তাই সেটে সবার সঙ্গে যেরকম ব্যবহার করি সলমানের সঙ্গেও তাই করি।" এদিন পাপারাজ্জিদের সঙ্গে ৪৫ জন্মদিন উদযাপন করেছেন অভিনেতা। একটি নৈমিত্তিক কিন্তু আড়ম্বরপূর্ণ পোশাকে, ইমরানকে বেইজ প্যান্ট এবং ধূসর জুতার সঙ্গে একটি সবুজ টি-শার্টে জমকালো দেখাচ্ছিল। কাজের ফ্রন্টে, ইমরান হাশমিকে সম্প্রতি ওয়েব সিরিজ শোটাইমে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল। যেখানে ইমরানের পাশাপাশি, মহিমা মাকওয়ানা, মৌনি রায়, রাজীব খান্ডেলওয়াল, শ্রিয়া শরণ, বিজয় রাজ, নাসিরুদ্দিন শাহ প্রমুখ অভিনয় করেছেন। মিহির দেশাই এবং অর্চিত কুমার পরিচালিত, সিরিজটি ৮ মার্চ ডিজনি + হটস্টারে প্রিমিয়ার হয়েছিল। এর পরেই, তাঁকে প্রাইম ভিডিওর ফিল্ম এ ওয়াতান মেরে দেখা গিয়েছে। তাকে পরবর্তীতে তেলেগু ফিল্ম দে কল হিম ওজি এবং জি২-এ দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement