For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

EMI পরিশোধ করতে না পারায় কেড়ে নেওয়া হল শাহরুখের বিলাসবহুল গাড়ি, কেসটা কী?

সম্প্রতি শাহরুখ সম্পর্কে জুহি জানান, একটা সময় ছিল যখন EMI না দেওয়ার কারণে শাহরুখের একমাত্র গাড়িটিও কেড়ে নেওয়া হয়েছিল।
02:27 PM Jul 01, 2024 IST | Susmita
emi পরিশোধ করতে না পারায় কেড়ে নেওয়া হল শাহরুখের বিলাসবহুল গাড়ি  কেসটা কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খান। বলিউডের বাদশা। নব্বই দশক থেকে বলিউডে রাজত্ব করছেন অভিনেতা। তাঁর ছবিগুলি দেশবাসীদের শিখিয়েছে রোমান্স, ভালোবাসা কাকে বলে! যুগ যুগ ধরেই ৮ থেকে ৮০ সবার হৃদয়েই রাজত্ব করছেন শাহরুখ খান। তাঁর অসাধারণ অভিনয় সত্ত্বা দিয়ে মন জয় করে নিয়েছেন সবার। তবে অভিনেতার এই সাফল্য একদিনে আসেনি। তার জন্যে কঠোর পরিশ্রম, অনেককিছু ত্যাগ করতে হয়েছিল নায়ককে। সম্প্রতি অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা শাহরুখের জীবনের একটি অজানা আখ্যান সামনে আনলেন। বলা চলে, শাহরুখ আর জুহি চাওলা বলিউডে একই সঙ্গে সফর শুরু করেন। তাই সুপারস্টার শাহরুখ খানের যাত্রাকে অনেক কাছ থেকে দেখেছেন অভিনেত্রী।

Advertisement

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুহি ছিলেন শাহরুখের প্রথম চুক্তিবদ্ধ বলিউড ছবি 'রাজু বন গেল জেন্টলম্যান'-এর নায়িকা। তিনি শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অনেক ছবিতে কাজ করেছেন। এছাড়াও তাঁর সঙ্গে তিনি একটি প্রোডাকশন হাউসও শুরু করেছেন। আজও, জুহি শাহরুখের আরেকটি উদ্যোগের অংশীদার, অভিনেতার IPL দল কলকাতা নাইট রাইডার্সের সহ অংশীদার জুহি চাওলা। সম্প্রতি শাহরুখ সম্পর্কে জুহি জানান, একটা সময় ছিল যখন EMI না দেওয়ার কারণে শাহরুখের একমাত্র গাড়িটিও কেড়ে নেওয়া হয়েছিল।

Advertisement

গুজরাত চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির একটি অনুষ্ঠানে যোগ দেওয়া শাহরুখকে তাঁর পুরনো দিনের কথা মনে করিয়ে জুহি আরও বলেন, শাহরুখের তখন মুম্বাইয়ে বাড়ি ছিল না এবং তিনি কাজের জন্য দিল্লি থেকে আসতেন। আমি জানতাম না তিনি কোথায় থাকতেন। তিনি ইউনিটের (ফিল্ম কলাকুশলীদের) সঙ্গে চা পান করতেন, তাদের সঙ্গে খেতেন। ইউনিটের সঙ্গে তার সম্পর্ক খুব ভাল সম্পর্ক ছিল। সে সময় তিনি ২-৩ শিফটেও কাজ করতেন। তিনি আমার সঙ্গে 'রাজু বান গ্যায়া জেন্টলম্যান' (১৯৯২), 'দিল আশনা হ্যায়' (১৯৯২) ছবিতেও কাজ করেছেন। এরপর শাহরুখের গাড়ির গল্প শোনাতে গিয়ে জুহি বলেন, 'তার একটা কালো জিপসি ছিল। কিন্তু ইএমআই বা এ জাতীয় কিছু দিতে না পারায় একদিন তা কেড়ে নেওয়া হয়। তিনি খুব হতাশ হয়ে আমাদের সেটে এসেছিলেন। আমি তাকে বললাম, 'চিন্তা করো না, একদিন তোমার অনেক গাড়ি থাকবে।'

সত্যিই তাই, আজ কয়েকশো কোটি টাকার মালিক শাহরুখ খান। মুম্বইয়ে তাঁর বাংলো 'মান্নাত' দেখতে প্রতিদিন ভিড় জমাচ্ছে অভিনেতার ভক্তরা।অভিনেতার বাংলো মন্নত পুরো মুম্বাইয়ের সবচেয়ে ব্যয়বহুল সম্পত্তিগুলির মধ্যে একটি। আজ শাহরুখের অনেক বিলাসবহুল গাড়ি রয়েছে। শাহরুখের কাজের কথা বলতে গেলে, গত বছর তিনি তিনটি বড় হিট ব্যাক টু ব্যাক দিয়েছেন - পাঠান, জওয়ান এবং ডানকি। এবার শাহরুখকে তার মেয়ে সুহানা খানের সঙ্গে একটি অ্যাকশন ছবিতে দেখা যাবে। এই চলচ্চিত্রের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, তবে প্রতিবেদনে বলা হয়েছে যে এটির শিরোনাম বর্তমানে 'কিং' রাখা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement