For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'বুমরা কোথায়', কেন এই প্রশ্ন তুললেন গাভাসকার-পিটারসনরা

10:42 AM Mar 25, 2024 IST | Mainak Das
 বুমরা কোথায়   কেন এই প্রশ্ন তুললেন গাভাসকার পিটারসনরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আইপিএলের প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে হার মানতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে দেখা গিয়েছে হার্দিক পাণ্ডিয়াকে। তবে এবার হার্দিকের অধিনায়কত্ব নিয়েই প্রশ্ন উঠে গেল। প্রশ্ন তুললেন কিংবদন্তি দুই ক্রিকেটার সুনীল গাভাসকার ও কেভিন পিটারসন।

Advertisement

রবিবার আমেদাবাদের ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাণ্ডিয়া। প্রথম ওভারে বল করতে আসার কথা জসপ্রীত বুমরার। কিন্তু বুমরাকে বল দিলেন না পাণ্ডিয়া। নিজেই বল করতে চলে এলেন তিনি। পরিণাম কী হল। ঋদ্ধিমান সাহা আর শুভমন গিলের কাছে পর পর চার খেলেন তিনি। এক ওভারেই দিলেন ১১ রান। পরের ওভারে দেন আর ৯ রান।

Advertisement

হার্দিক পাণ্ডিয়ার এই সিদ্ধান্ত নিয়েই প্রশ্ন তুললেন কেভিন পিটারসন, সুনীল গাভাসকাররা। প্রথমে কেভিন পিটারসন জানান, ‘কোথায় বুমরা। বুমরাকে দিয়ে কেন বোলিং শুরু করা হল না। আমি তো কিছুই বুঝতে পারছি না।‘ পিটারসনের এই প্রশ্নে সুর মেলান সুনীল গাভাসকারও। তিনিও ধারাভাষ্য দেওয়ার সময়ে সম্মতি জানিয়ে জানান, খুবই ভালো প্রশ্ন। হার্দিকের এই সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় টুইট করে সরব হয়েছেন ইরফান পাঠানও। পাঠানও সোশ্যাল মিডিয়ায় টুইট করে প্রশ্ন করেন, বুমরা কোথায়।

বুমরাকে যে প্রথম থেকেই প্রয়োজন ছিল, তার প্রমাণ পাওয়া গিয়েছিল কিছুক্ষণের মধ্যেই। চতুর্থ ওভারে বল করতে এসে ঋদ্ধিমানকে বোল্ড করেন বুমরা। যে বলে বুমরা ঋদ্ধিমানকে বোল্ড করেন, তার গতি ছিল ১৪০.৬ কিলোমিটার। এরপরে বুমরা আউট করেন সাই সুদর্শন ও ডেভিড মিলারকেও। সব মিলিয়ে চার ওভার বল করে তিন উইকেট নেন বুমরা। বিশেষজ্ঞদের মতে, বুমরাকে যদি প্রথম ওভার থেকে বল করানো হত, তাহলে প্রথম থেকে উইকেট পতনের মুখে পড়তে পারত শুভমন গিলরা।

Advertisement
Tags :
Advertisement