For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন প্রভাস, হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

আসলে তিনি তাঁর মনকে সতেজ করতে এবং স্বাস্থ্যের কারণে বিরতি নিয়েছেন। তবে এতদিন প্রভাস যে ভালোবাসা পেয়েছেন তাতে অভিভূত।
03:43 PM Jan 31, 2024 IST | Sushmitaa
অভিনয় থেকে বিরতি নিচ্ছেন প্রভাস  হঠাৎ কেন এমন সিদ্ধান্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণী সুপারস্টার প্রভাস, যিনি খুব একটা খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন না। এমনকী সোশ্যাল মিডিয়াতেও তাঁর সক্রিয়তা নেই। তাই তাঁর জীবনের যেকোনও আপডেট জানতে অনেক কাঠখড় পোড়াতে হয় খবর শিকারিদের। বছরেও তাঁর তেমন ছবিও রিলিজ হয়না। কিন্তু তবুও তিনি সুপারস্টার। ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার। বলা চলে, বাহুবলী-র সাফল্যের পরেই ইন্ডাস্ট্রিতে প্রভাসের কদর বাড়ে। বাহুবলী মুক্তির ছয় বছর পর, প্রভাস ২০২৩ সালে আরেকটি ব্লকবাস্টার ছবি সালার: পার্ট ১ উপহার দেন। যদিও গত বছর প্রভাসের আরেকটি রিলিজ 'আদিপুরুষ' বক্সঅফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। উল্টে ছবি নিয়ে বিতর্কে জেরবার।

Advertisement

কিন্তু সালার দিয়ে সমস্ত বিতর্ক একেবারে ঢেকে দেন তিনি। এরপর তাঁকে দেখা যাবে, দীপিকা পাড়ুকোন এবং নাগ অশ্বিনের পরবর্তী ছবি 'কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ'-তে।কিন্তু এর মধ্যেই সামনে এল চমকপ্রদ খবর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনয় জগত থেকে নাকি বিরতি নিতে চলেছেন প্রভাস। হ্যাঁ! শোনা যাচ্ছে, সালারের সাফল্যের পরে ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা অভিনেতা। 'কাল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ'-এর আগে কেন প্রভাসকে এমন করতে হল? হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, প্রভাস ইন্ডাস্ট্রি থেকে বিরতি নিয়েছেন, তবে অল্প সময়ের জন্য। আসলে তিনি তাঁর মনকে সতেজ করতে এবং স্বাস্থ্যের কারণে বিরতি নিয়েছেন। তবে এতদিন প্রভাস যে ভালোবাসা পেয়েছেন তাতে অভিভূত।

Advertisement

এখন প্রভাস তাঁর ক্যারিয়ারে আরও মনোযোগ দেওয়ার জন্য বিরতি নিতে চান এবং তার জীবনে আরও কিছু শক্তি অর্জন করতে চান। তবে প্রভাস বেশিদিন বিরতি নিচ্ছেন না। মাত্র এক মাসের জন্য ছোট ছুটিতে আছেন তিনি। তিনি সম্ভবত মার্চ মাসে তার আসন্ন প্রকল্পগুলিতে কাজ শুরু করবেন। আবার অভিনেতা অস্ত্রোপচারের জন্য ইউরোপেও যেতে পারেন। কিছুদিন আগে তিনি ইনজুরিতে পড়েছিলেন, যা থেকে পুরোপুরি সেরে ওঠেননি। নাগ অশ্বিন পরিচালিত 'কাল্কি 2898 এডি' 9 মে, 2024-এ মুক্তি পাচ্ছে, যেখানে দীপিকা পাড়ুকোন, কমল হাসান, অমিতাভ বচ্চন এবং দিশা পাটানি প্রধান ভূমিকায় থাকবেন। এছাড়াও প্রভাসের কাতারে স্পিরিট এবং রাজা সাহেবও রয়েছে।

Advertisement
Tags :
Advertisement